বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বারুইপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় একসঙ্গে মৃত্যু হল দুই যুবতীর
বারুইপুরে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

বারুইপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় একসঙ্গে মৃত্যু হল দুই যুবতীর

  • দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার রামনগর এলাকা এখন চর্চার কেন্দ্রবিন্দুতে।

বারুইপুরে সাতসকালে পথ দুর্ঘটনা। তার জেরে একসঙ্গে মৃত্যু হল দু’‌জনের। বুধবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। মৃতদের মধ্যে দু’‌জনেই যুবতী। ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার রামনগর এলাকা এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। দুর্ঘটনায় নিহতের নাম শিবানী মণ্ডল (২৫) এবং মুর্শিদা ঢালী (৩২)।

স্থানীয় সূত্রে খবর, আজ, বুধবার সকালে বাড়ি কর্মস্থলে যাচ্ছিলেন শিবানী–মুর্শিদা। তখন ক্যানিং থেকে বারুইপুর আসছিল একটি মুরগি বোঝাই মিনি ট্রাক। সেটাই নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে তাঁদেরকে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে মৃত্যু হয় শিবানীর। মুর্শিদা ঢালীকে দ্রুত বারুইপুর মহকুমা হাসপাতাল ও পরে কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু পথেই মৃত্যু হয় মুর্শিদার।

পুলিশ সূত্রে খবর, ঘাতক গাড়িটিকে স্থানীয়রা আটক করে বারুইপুর থানার পুলিশের হাতে তুলে দেয়। কেন এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রত্যেকদিন সকালেই এই দুই যুবতী এখান থেকে কর্মস্থলে যান। কিন্তু আজই এমন দুর্ঘটনায় তাঁদের মৃত্যু হয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল দুই ভাইয়ের। ঘটনাটি ঘটেছিল কুলপি থানার কচুবেড়িয়ার কাছে ১১৭ নম্বর জাতীয় সড়কে। হটুগঞ্জের বাসিন্দা সুজয় মণ্ডল ও বিজয় মণ্ডল মোটরবাইকে চেপে বাড়ি ফিরছিলেন। তখন একটি ট্রাক তাঁদেরকে সজোরে ধাক্কা মারে। তাঁরা দু’‌জনেই মারা যান। ক্যানিংয়েও পথ দুর্ঘটনায় মৃত্যু হয় সাইকেল আরোহীর। বালি বোঝাই লরি চাপা দিয়ে চলে যায় ওই সাইকেল আরোহীকে।

বন্ধ করুন