বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দমদমে দুই যুবতীকে প্রকাশ্যে শ্লীলতাহানি , অভিযুক্তকে বেধড়ক পেটাল জনতা
দমদমে দুই যুবতীকে প্রকাশ্যে শ্লীলতাহানি , অভিযুক্তকে বেধড়ক পেটাল জনতা (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
দমদমে দুই যুবতীকে প্রকাশ্যে শ্লীলতাহানি , অভিযুক্তকে বেধড়ক পেটাল জনতা (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

দমদমে দুই যুবতীকে প্রকাশ্যে শ্লীলতাহানি , অভিযুক্তকে বেধড়ক পেটাল জনতা

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করা হয়েছে।

দমদমে প্রকাশ্য রাস্তায় দুই তরুণী‌কে প্রথমে আপত্তিকর মন্তব্য, তারপর ‘‌গায়ে হাত’‌ দিয়ে শ্লীলতাহানির চেষ্টা! ‌এই অভিযোগে উত্তেজিত জনতার হাতে বেধড়ক মার খেল অভিযুক্ত। মারধর করে অভিযুক্ত যুবককে দমদম থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন নির্যাতিতারা। দমদমের মতো জনবহুল এলাকায় প্রকাশ্যে এই ঘটনায় নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দমদমের অমরপল্লি এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় ২৫ বছর বয়সী দুই যুবতী ওই এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন।

অভিযোগ উঠেছে, তখনই অভিযুক্ত ওই ব্যক্তি দুই যুবতীর উদ্দেশ্যে অশ্লীল মন্তব্য করতে থাকে বলে অভিযোগ। এরপর অভিযুক্তকে এড়িয়ে দ্রুত হাঁটতে শুরু করেন ওই দুই যুবতীরা। কিন্তু অভিযোগ উঠে, তাঁদের পিছন থেকে ধাওয়া করে তাঁদের রাস্তা আটকে দাঁড়ায় ওই অভিযুক্ত। তারপরই যুবতীদের শ্লীলতাহানি করার চেষ্টা করে ওই অভিযুক্ত বলে অভিযোগ। আকস্মিক এই ঘটনায় ভয়ে চিৎকার করতে শুরু করেন ওই দুই যুবতী। তাঁদের আওয়াজ শুনে এলাকার লোকজন জড়ো হয়ে যান ঘটনাস্থলে।

তারপর ওই যুবককে ধরে শুরু হয় গণপিটুনি। দমদম থানায় খবর দেওয়া হলে, ঘটনাস্থলে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে।

 

বন্ধ করুন