বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিশীথের দাড়ি উপড়ানোর মন্তব্য তুলে নিলেন উদয়ন, দিলেন নয়া খোঁচা

নিশীথের দাড়ি উপড়ানোর মন্তব্য তুলে নিলেন উদয়ন, দিলেন নয়া খোঁচা

নিশীথ প্রামাণিক ও উদয়ন গুহ।

আলিপুরদুয়ারে সোনার দোকানে চুরির পুরানো মামলায় নাম জড়িয়েছে কেন্দ্রীয় মন্ত্রীর। তার নামে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছে। এবার রাজনৈতিকভাবে কেন্দ্রীয় মন্ত্রীকে পর্যদুস্ত করতে ফের হুঁশিয়ারি দিয়েছেন উদয়ন।

গত ২৮ অক্টোবর। কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের দাড়ি গোঁফ উপড়ে নেওয়ার হুমকি দিয়েছিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। একেবারে নাম করে তিনি হুমকি দিয়েছিলেন। এনিয়ে বিতর্ক কিছু কম হয়নি। তবে কার্যত চাপে পড়েই সেই বিশেষ মন্তব্য প্রত্যাহার করে নিলেন উদয়ন। তবে এর সঙ্গে খোঁচাটা দিয়েই রাখলেন তিনি। নিশীথের নিজের গ্রাম ভেটাগুড়িতে তৃণমূলের সভায় উপস্থিত হয়ে উদয়ন গুহ বলেন, আমি বলেছিলাম দাড়ি গোঁফ উপড়ে নেওয়ার কথা। তা নিয়ে অনেকে অনেক কথা বলছেন। তবে তিনি আমার ছেলের চেয়েও ছোট, তাকে কেন এসব বললাম। আমি মন্তব্য প্রত্যাহার করছি।

আর এর সঙ্গেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সরস খোঁচা দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। তিনি বলেন, তাকে তো মাঝেমধ্যেই জেলে যেতে হয়। ফলে দাড়ি গোঁফ তো বাড়বেই। তা বার বার উপড়ে নেওয়া কারও পক্ষে সম্ভব নয়।

এদিকে আলিপুরদুয়ারে সোনার দোকানে চুরির পুরানো মামলায় নাম জড়িয়েছে কেন্দ্রীয় মন্ত্রীর। তার নামে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছে। এবার রাজনৈতিকভাবে কেন্দ্রীয় মন্ত্রীকে পর্যদুস্ত করতে ফের হুঁশিয়ারি দিয়েছেন উদয়ন। তাঁর পরামর্শ, এমনভাবে ওনাকে ভোটে হারাতে হবে, বসার চেয়ার পেছনে সরাতে হবে। এনিয়ে ফের নয়া বিতর্ক উসকে দিয়েছেন তিনি।

 

বন্ধ করুন