বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পার্ক স্ট্রিটের স্মৃতি ফিরল রায়গঞ্জে, অর্ধনগ্ন তরুণীকে ফেলা হল চলন্ত গাড়ি থেকে
অচৈতন্য অবস্থায় পড়ে থাকা সেই তরুণী
অচৈতন্য অবস্থায় পড়ে থাকা সেই তরুণী

পার্ক স্ট্রিটের স্মৃতি ফিরল রায়গঞ্জে, অর্ধনগ্ন তরুণীকে ফেলা হল চলন্ত গাড়ি থেকে

  • রায়গঞ্জের দেবীনগর কালীবাড়ি এলাকা সংলগ্ন রাজপথে চলন্ত গাড়ি থেকে রাস্তায় এক তরুণীকে ছুঁড়ে ফেলে দিয়ে পালিয়ে গেল দুস্কৃতীরা।

উত্তর দিনাজপুরে ফিরল পার্ক স্ট্রিট কাণ্ডের স্মৃতি। রায়গঞ্জের দেবীনগর কালীবাড়ি এলাকা সংলগ্ন রাজপথে চলন্ত গাড়ি থেকে রাস্তায় এক তরুণীকে ছুঁড়ে ফেলে দিয়ে পালিয়ে গেল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। ঘটনাটি নজরে আসতেই স্থানীয় বাসিন্দারা খবর দেয় পুলিশকে। স্থানীয় বাসিন্দাদের বয়ানে জানা যায়, তাঁরা সেখানে দেখতে পান যে রাস্তার ধারে এক তরুণী পড়ে রয়েছেন। অর্ধনগ্ন অবস্থায় পড়ে ছিলেন সেই তরুণী। সেই তরুণীর দেহের কিছুটা অংশ ঢাকা ছিল কাপড় দিয়ে।

এদিকে অচৈতন্য মাদকাসক্ত ওই তরুণীকে উদ্ধার করে চিকিৎসার জন্য রায়গঞ্জ সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় দুই তৃনমূল কংগ্রেস কাউন্সিলর। উদ্ধার হওয়া তরুণীর কোনও পরিচয় জানা যায়নি। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লকডাউন চলছে, তখন ঘড়িতে রাত নটা বাজে। স্থানীয় সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে একটি লাল রঙের প্রাইভেট গাড়ি দ্রুত গতিতে এসে ব্রেক কষে দাঁড়াল রায়গঞ্জ শহরের দেবীনগর লোকনাথ মন্দির সংলগ্ন এলাকার রাজপথে। মুহূর্তের মধ্যে গাড়িটি চলে যেতেই দেখা যায় একটি অর্ধনগ্ন বছর ২৫-এর তরুণী রাস্তায় পড়ে রয়েছেন। কিছুক্ষণ বাদে স্থানীয় বাসিন্দাদের ঘটনাটি নজরে আসতেই ছুটে আসেন তাঁরা।

স্থানীয় মহিলারাই একটি শাড়ি কাপড় দিয়ে তরুণীর অর্ধনগ্ন শরীর ঢেকে দিয়ে খবর দেন স্থানীয় ২৬ ও,২৭ নম্বর ওয়ার্ডের দুই তৃনমূল কংগ্রেস কাউন্সিলর প্রসেনজিৎ সরকার ও অভিজিৎ সাহাকে। দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পুলিশ আসলে একটি টোটোতে চাপিয়ে ওই তরুণীকে রায়গঞ্জ হাসপাতালে পাঠানো হয় তরুণীকে। স্থানীয়দের অভিযোগ, তাঁদের অনুমান তরুণীকে মাদক খাইয়ে দুস্কৃতীরা ধর্ষন করে ফেলে দিয়ে যায়।

বন্ধ করুন