বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Asansol jail: থলিতে পাঞ্জাবি নিয়ে আসানসোল জেলে অজ্ঞাত পরিচয় ব্যক্তি! দিলেন কি অনুব্রতকে?

Asansol jail: থলিতে পাঞ্জাবি নিয়ে আসানসোল জেলে অজ্ঞাত পরিচয় ব্যক্তি! দিলেন কি অনুব্রতকে?

আসানসোল জেলে ঢুকে থলি দিয়ে বেরিয়ে আসছেন ওই ব্যক্তি। (নিজস্ব চিত্র)

গাঢ় নীল রঙের টিশার্ট পরা ওই ব্যক্তি একটি থলি নিয়ে জেলা গেটের কাছে যান। নিরাপত্তা রক্ষীরকে কিছু বলার পর রক্ষী জেলের দরজা খুলে দেন। তিনি গটগটিয়ে জেলের মধ্যে ঢোকেন।

রবিবার থলি হাতে আসালসোল জেলে এক অজ্ঞাত পরিচয় যুবককে দেখতে পাওয়া গেল। থলির ভিতর থেকে উঁকি দিচ্ছিল গেরুয়া ও সবুজ রঙের নতুন পাঞ্জাবি। নিরাপত্তার রক্ষীর সঙ্গে কথা বলে তিনি জেলার দরজা দিয়ে ঢুকলেন। তারপর খানিক ক্ষণ বাদে আবার বেরিয়ে এলেন। দিল্লি যাবেন অনুব্রত মণ্ডল। নিরাপত্তার কারণে আপাতত আটকে রয়েছে তাঁর দিল্লি যাওয়া। তবে কি তাঁকেই পাঞ্জাবি দিয়ে এলেন ওই ব্যক্তি?

গাঢ় নীল রঙের টিশার্ট পরা ওই ব্যক্তি একটি থলি নিয়ে আসানসোল জেলের গেটের কাছে যান। নিরাপত্তা রক্ষীরকে কিছু বলার পর রক্ষী জেলের দরজা খুলে দেন। তিনি গটগটিয়ে জেলের মধ্যে ঢোকেন। খানিক পর বেরিয়ে আসেন খালি হাতে। ঢোকার সময় তাঁকে জিজ্ঞাসা করা হয় কার কাছে তিনি যাচ্ছেন? ওই ব্যক্তি কোনও উত্তর দেননি। এমন কি ক্যামেরার দিকেও মুখ ঘোরাননি। পরে বেরোনোর সময় ফের তাঁকে জিজ্ঞাসা কেন তিনি এসেছিলেন? ওই ব্যক্তি শুধু বলেন,'আমার কি কোনও স্বাধীনতা নেই।'

তবে সূত্রের খবর, অনুব্রত মণ্ডলকেই নতুন পাঞ্জাবি দিতে এসেছিলেন তিনি। কিন্তু এই ভাবে আইনজীবী বা পুলিশ কর্মী ছাড়া অন্য কেউ জেলে ঢুকতে পারে? তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। (অনুব্রতকে জেল থেকে বার করতে নিরাপত্তা দিতে নারাজ পুলিশ, আদালতে যাচ্ছে ED)

প্রসঙ্গত, জেলের বাইরে অনুব্রত মণ্ডলের নিরাপত্তার দায়িত্ব নিতে পারবে না তারা। আসানসোল জেল কর্তৃপক্ষকে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট। এর ফলে অনুব্রতকে কেন্দ্রীয় বাহিনীর পাহারায় দিল্লি নিয়ে যেতে আদালতে আবেদন করতে হবে ইডিকে। অনুব্রতকে কেন্দ্রীয় নিরাপত্তায় জেল থেকে বার করতে আদালতে আবেদন করার আগে ইডির আধিকারিকরা আইনজীবীদের পরামর্শ নিচ্ছেন বলে সূত্রের খবর। সম্ভবত সোমবারই এব্যাপারে আদালতে আবেদন করতে চলেছে তারা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল গালে স্পাইডার ম্যান স্টিকার, কেক কেটে জন্মদিন জেহ-র! এল রাহা, ইনায়া, বায়ু-রা 'এমন পিচ আগে কখনও দেখিনি', রাঁচির বাইশগজের সম্ভাব্য চরিত্র নিয়ে ধোঁয়াশায় স্টোকস ডিজিটাল যুগেও চশমা ছাড়া থাকবে আপনার শিশু! ছোটদের চোখের যত্ন নিন এভাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.