বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদ্যপানে আসক্ত যুবককে খুন করে পুঁতে দিল পরিবারের সদস্যরাই

মদ্যপানে আসক্ত যুবককে খুন করে পুঁতে দিল পরিবারের সদস্যরাই

প্রতীকি ছবি

জেরায় ধৃতরা স্বীকার করেছে মদ্যপান নিয়ে সমীরের সঙ্গে নিত্যদিন অশান্তি হত পরিবারের সদস্যদের। গত মাসের শেষের দিকে এরকমই বিবাদ চলাকালীন সমীরকে খুন করে তাঁর পরিবারের সদস্যরাই।

মদ্যপানে আসক্ত যুবককে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল বাবা - মা ও দাদার বিরুদ্ধে। ঘটনা উত্তর দিনাজপুরের চোপড়া থানা এলাকার ধোপতিডাঙির। নিহত যুবকের নাম সমীর বালা। ২০ দিন ধরে তাঁকে এলাকায় দেখা যাচ্ছিল না বলে জানিয়েছেন স্থানীয়রা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সমীরের বাড়ির কাছে একটি পরিত্যক্ত জায়গায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। জানা যায় তিনি বিহারের বাসিন্দা। কিন্তু সন্দেহ হওয়ায় সেখানে আরও তল্লাশি শুরু করে পুলিশ। তখনই মাটি খুড়ে উদ্ধার হয় সমীরের দেহ। এর পরই তা বাবা - মা ও দাদাকে আটক করে পুলিশ।

মুখে কুলুপ অনুব্রতর, হাসপাতাল ফের জানাল ভর্তি করার দরকার নেই

জেরায় ধৃতরা স্বীকার করেছে মদ্যপান নিয়ে সমীরের সঙ্গে নিত্যদিন অশান্তি হত পরিবারের সদস্যদের। গত মাসের শেষের দিকে এরকমই বিবাদ চলাকালীন সমীরকে খুন করে তাঁর পরিবারের সদস্যরাই। এর পর চুপচাপ দেহ পুঁতে দেয় বাড়ির পাশের পরিত্যক্ত জমিতে।

স্থানীয়রা জানিয়েছে, সমীরের মদ্যপানের অভ্যাস নিয়ে প্রায় রোজই অশান্তি চলত পরিবারটিতে। কিন্তু গত কয়েকদিন তেমন অশান্তি দেখেননি তাঁরা। নিহতের এক প্রতিবেশী জানিয়েছেন, ভেবেছিলাম অশান্তির জেরে হয়তো যুবক অন্য কোথাও চলে গিয়েছে। ধৃতদের মঙ্গলবার ইসলামপুর আদালতে পেশ করেছে পুলিশ।

 

বন্ধ করুন