বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌দাদা’‌র পথ অনুসরণ করেই তৃণমূল ছাড়লেন কাঁথি উত্তরের বিধায়ক বনশ্রী মাইতি
কাঁথি উত্তরের বিধায়ক বনশ্রী মাইতি ও তাঁর পদত্যাগপত্র। ছবি সৌজন্য : টুইটার
কাঁথি উত্তরের বিধায়ক বনশ্রী মাইতি ও তাঁর পদত্যাগপত্র। ছবি সৌজন্য : টুইটার

‘‌দাদা’‌র পথ অনুসরণ করেই তৃণমূল ছাড়লেন কাঁথি উত্তরের বিধায়ক বনশ্রী মাইতি

  • গত ১০ ডিসেম্বর নিজের ফেসবুক পেজে তৃণমূলের রিপোর্ট কার্ড সংক্রান্ত একটি ভিডিও দিয়েছিলেন বনশ্রী মাইতি। তাতে তিনি তৃণমূলের গত ১০ বছরের উন্নয়নের কথাও বলেছেন।

গত ২৪ নভেম্বর খেজুরি দিবসে বিশাল মিছিলে শুভেন্দু অধিকারীর পাশেই দেখা গিয়েছিল তাঁকে। এবার ‘‌দাদা’‌ দল ছাড়তেই সে পথেই হাঁটলেন তৃণমূল নেত্রী। শুক্রবার ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্তের পর তৃণমূল ছাড়লেন কাঁথি উত্তরের বিধায়ক বনশ্রী মাইতি। এদিন রাতে প্রকাশ্যে এসেছে তাঁর পদত্যাগপত্র।

তবে দলনেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীমমতা বন্দ্যোপাধ্যায় নয়, বনশ্রী মাইতি ইস্তফাপত্র পাঠিয়েছেন তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে। দলের প্রাথমিক সদস্যপদ–সহ তৃণমূলের দেওয়া যাবতীয় পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। একইসঙ্গে ইস্তফাপত্রে তিনি জানিয়েছেন, তাঁকে যে সব অ্যাসাইনমেন্টের দায়িত্ব দেওয়া হয়েছিল তা থেকেও তাঁকে অব্যাহতি দেওয়া হোক।

উল্লেখযোগ্যভাবে, গত ১০ ডিসেম্বর নিজের ফেসবুক পেজে তৃণমূলের রিপোর্ট কার্ড সংক্রান্ত একটি ভিডিও দিয়েছিলেন বনশ্রী মাইতি। তাতে তিনি তৃণমূলের গত ১০ বছরের উন্নয়নের কথাও বলেছেন। আর তার ১ সপ্তাহ পর প্রায় ১৮০ ডিগ্রি ঘুরে দলই ছেড়েদিলেন বনশ্রী। বলা বাহুল্য, শুভেন্দু অনুগামী বলে পরিচিত বনশ্রী মাইতি ‘‌দাদা’‌র পথ অনুসরণ করেই ছাড়লেন দল। সূত্রের খবর, শনিবার মেদিনীপুরে অমিত শাহয়ের সভায় শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁকেও দেখা যেতে পারে।

বন্ধ করুন