বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশের তোলাবাজির হাত থেকে বাঁচতে ভেড়িতে ঝাঁপ, ডুবে মৃত্যু সবজি বণিকের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পুলিশের তোলাবাজির হাত থেকে বাঁচতে ভেড়িতে ঝাঁপ, ডুবে মৃত্যু সবজি বণিকের

  • পরিবারের অভিযোগ, সোমবার ভোরে ঘটকপুকুর থেকে সবজি কিনে কোলে মার্কেট যাওয়ার পথে তাঁর সবজির গাড়ি দাঁড় করায় কয়েকজন পুলিশকর্মী।

রাস্তায় পণ্যবাহী গাড়ি থেকে পুলিশের তোলাবাজির অভিযোগ নতুন নয়। রাস্তায় বেরোলেই অহরহ চোখে পড়ে সেই ছবি। এবার তেমনই তোলাবাজির হাত থেকে বাঁচতে এক যুবকের প্রাণ গেল বলে অভিযোগ। মৃতের পরিবারের দাবি, পুলিশের হাত থেকে বাঁচতে ভেড়ির জলে ঝাঁপ দিয়েছিলেন যুবক। মঙ্গলবার তাঁর দেহ উদ্ধার হলে ছড়ায় চরম উত্তেজনা।

মঙ্গলবার বাসন্তী হাইওয়ের পাশের একটি ভেড়ি থেকে উদ্ধার হয় আলাউদ্দিন নামে এক যুবকের দেহ। পরিবারের দাবি, পেশায় সবজি বিক্রেতা ওই যুবক। বাড়ি কলকাতার ট্যাংরায়। কলকাতা লাগোয়া বিভিন্ন হাট থেকে সবজি কিনে কলকাতায় কোলে মার্কেটে বিক্রি করতেন তিনি।

পরিবারের অভিযোগ, সোমবার ভোরে ঘটকপুকুর থেকে সবজি কিনে কোলে মার্কেট যাওয়ার পথে তাঁর সবজির গাড়ি দাঁড় করায় কয়েকজন পুলিশকর্মী। তারা মোটা টাকা দাবি করবে এই আশঙ্কায় গাড়ির দরজা খুলে পাশের ভেড়িতে ঝাঁপ দেন যুবক। তার পর থেকে খোঁজ মিলছিল না তাঁর।

খবর পেয়ে ভাঙড় থানায় পৌঁছয় আলাউদ্দিনের বাড়ির লোকেরা। দায়ের হয় নিখোঁজ ডায়েরি। মঙ্গলবার যুবকের দেহ উদ্ধার হলে থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন আত্মীয় বন্ধুরা। তাঁদের অভিযোগ, গাড়িতে আলাউদ্দিনের ২ বন্ধুও ছিল। তাঁদের থানায় তুলে নিয়ে গিয়ে মোটা টাকা আদায় করেছে পুলিশ।

 

বন্ধ করুন