বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রামনবমীর মিছিলে ইটবৃষ্টির প্রতিবাদে হাওড়ায় VHPর বিক্ষোভ, ভাঙচুর হল দোকান, গাড়ি
সোমবার হাওড়ায় VHP-র বিক্ষোভ। 

রামনবমীর মিছিলে ইটবৃষ্টির প্রতিবাদে হাওড়ায় VHPর বিক্ষোভ, ভাঙচুর হল দোকান, গাড়ি

  • রবিবার হাওড়ার ফজিরবাজারে রামনবমীর মিছিল লক্ষ্য করে ব্যাপক ইটবৃষ্টি হয়। 

হাওড়ার ফজিরবাজারে রাম নবমীর মিছিলে ইটবৃষ্টির ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সোমবার বিক্ষোভ দেখাল বিশ্ব হিন্দু পরিষদ। এদিন বিশ্ব হিন্দু পরিষদের কর্মসূচিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ওদিকে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে থানায় আমরণ অবস্থানে বসেছে সংগঠনের সদস্যরা।

এদিন দুপুরে ফজিরবাজারে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা। রবিবার যেখানে রামনবমীর মিছিল হয়েছিল এদিন সেখানেই অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে তারা। বেশ কয়েকটি দোকান ও গাড়ি ভাঙচুর হয় বলে অভিযোগ। যার জেরে হাওড়া ময়দান থেকে ওই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। একাধিক থানার পুলিশ আধিকারিকরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিশ্ব হিন্দু পরিষদের দাবি, রবিবার বিভিন্ন বাড়ির ছাদ ও দোকানের ভিতর থেকে ইট ছোড়া হয়। যাতে মিছিলে অংশগ্রহণকারী অন্তত ২০ জন রামভক্ত রক্তাক্ত হয়েছেন। এই হামলার সঙ্গে কারা যুক্ত তা পুলিশ জানে। প্রতি বছরই এই এলাকায় একই ঘটনা ঘটে। অথচ পুলিশ তাদের গ্রেফতার করে না। পুলিশ যতক্ষণ না অভিযুক্তদের গ্রেফতার করবে ততক্ষণ থানায় অবস্থানে বসে থাকবেন বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা।

 

বন্ধ করুন