বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Video: ধাক্কা দিয়ে চারচাকার মাথায় বসে পড়লেন বাইক চালক, দেখুন অনুপমের সেই পোস্ট

Video: ধাক্কা দিয়ে চারচাকার মাথায় বসে পড়লেন বাইক চালক, দেখুন অনুপমের সেই পোস্ট

গাড়ির মাথায় বাইক চালক। ফেসবুক, অনুপম হাজরা

ওই বাইক চালক ঠিক কেমন আছেন তা জানা যায়নি। তাঁর সুস্থতা কামনা করছেন সকলেই। তবে চারচাকা গাড়ির মাথায় চাপার পরেও তিনি বসেই ছিলেন। এমনটাই জানা গিয়েছে ভিডিয়ো দেখে। তবে তাঁর আঘাত কতটা গুরুতর সেটা জানা যায়নি।

ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। ক্যাপশানে লিখেছেন, আমাদের বোলপুরে একটি ছোট্ট ঘটনা। নেটপাড়ায় হইচই ফেলে দিয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে একটি সাদা রঙের গাড়ি রাস্তার এপার থেকে ওপারে যাচ্ছে। সেটি সম্ভবত একটি বাড়ির কাছে পার্কিংয়ের কাছে আসছিল। সেই সময় অদ্ভূত ঘটনা। দ্রুতগতিতে আসছিল একটি বাইক। আচমকা বাইকের সঙ্গে সেই সাদা রঙের গাড়িটির ধাক্কা লাগে। বলা ভালো বাইকটি এসে গাড়ির পাশে সজোরে ধাক্কা দেয়। বাইক চালক নিয়ন্ত্রণ রাখতে না পেরেই ওই সাদা রঙের গাড়িতে ধাক্কা মারে। কিন্তু তারপর কী হল বাইক চালকের?

অনুপম হাজরার পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে বাইক চালক চারচাকা গাড়িতে ধাক্কা দেওয়ার পরেই বাইকটি রাস্তার উপর পড়ে যায়। আর বাইক চালক কয়েক পাক ঘুরে সটান চারচাকা গাড়ির ছাদের উপর বাবু হয়ে বসে পড়েন। এখানেই শেষ নয়। ধাক্কা লাগার পরেও চারচাকা গাড়িটি ধীরে ধীরে চলছিল। আর সেই গাড়ির মাথার উপর বসে রয়েছেন বাইক চালক। ঠিক যেন সার্কাস। এই ভিডিয়ো দেখে নেটপাড়ায় হাসির রোল।

 

বোঝা যাচ্ছে সিসি ক্যামেরায় ধরা পড়েছিল এই ঘটনা। এই আজব ভিডিয়ো দেখে একজন লিখেছেন নিশ্চয়ই অনুব্রতর লোক। অপরজন লিখেছেন চেষ্টা থাকলে একলাফে দু চাকা থেকে চারচাকায় চলা যায়। অপরজন লিখেছেন, এর কপালে একবার কপাল লাগানো দরকার। লোকটার কী ভাগ্য়! অপরজন লিখেছেন অকল্পনীয়। অন্য এক নেট নাগরিক লিখেছেন, রাখে হরি মারে কে!

অপরজন লিখেছেন সিনেমার নাম কি দাদা! অপরজন লিখেছেন, কেষ্টর জীব, রাখে হরি মারে কে! একজন লিখেছেন, এটা তো বিভৎস ঘটনা। গাড়ি চালক ও বাইক চালক ইচ্ছে করেই এই স্যুটিং করছেন। অপরজন চারচাকা গাড়ির উদ্দেশ্যে লিখেছেন একদম হাসপাতালে নিয়ে চলে যান। একবার দাঁড়াবেন না দাদা। অপর একজন কমেন্টে লিখেছেন ডাইরেক্ট হোম ডেলিভারি ফ্রম বাইক।

তবে ওই বাইক চালক ঠিক কেমন আছেন তা জানা যায়নি। তাঁর সুস্থতা কামনা করছেন সকলেই। তবে চারচাকা গাড়ির মাথায় চাপার পরেও তিনি বসেই ছিলেন। এমনটাই জানা গিয়েছে ভিডিয়ো দেখে। তবে তাঁর আঘাত কতটা গুরুতর সেটা জানা যায়নি। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

বন্ধ করুন