বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রবিবার ৬ ঘণ্টা বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু,কোন কোন রাস্তা দিয়ে গাড়ি ঘোরানো হবে?

রবিবার ৬ ঘণ্টা বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু,কোন কোন রাস্তা দিয়ে গাড়ি ঘোরানো হবে?

আগামী রবিবার (১৩ ফেব্রুয়ারি) ছ'ঘণ্টা বিদ্যাসাগর সেতুতে বন্ধ থাকবে যান চলাচল। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

কখন বন্ধ থাকবে?

আগামী রবিবার (১৩ ফেব্রুয়ারি) ছ'ঘণ্টা বিদ্যাসাগর সেতুতে বন্ধ থাকবে যান চলাচল। বুধবার কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, সেতুর স্বাস্থ্য পরীক্ষার জন্য সকাল ৮ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত সেই বিধিনিষেধ কার্যকর থাকবে। সেইসময় গাড়িগুলি বিভিন্ন দিক থেকে ঘুরিয়ে দেওয়া হবে।

কোন গাড়ি কোথা থেকে ঘুরিয়ে দেওয়া হবে, তা দেখে নিন একনজরে -

  • বিদ্যাসাগর সেতুর র‌্যাম্প, খিদিরপুর রোড, জিরাট আইল্যান্ড থেকে এজেসি বোস রোড, স্ট্র্যান্ড রোড বরাবর পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ থাকবে।
  • বিদ্যাসাগর সেতুর দিকে যাওয়ার জন্য: জিরাট আইল্যান্ডের দিকে থেকে এজেসি বোস রোড ধরে আগত পশ্চিমমুখী গাড়িগুলিকে টার্ফ ভিউ থেকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। যাতে গাড়িগুলি সেন্ট জর্জস গেট রোড, স্ট্র্যান্ড রোড, হাওড়া ব্রিজ ধরে বেরিয়ে যাবে। অথবা হেস্টিংস ক্রসিং থেকে ডানদিকে বেঁকে কে পি রোডের দিকে চলে যাবে।
  • বিদ্যাসাগর সেতুর দিকে যাওয়ার জন্য: কে পি রোড ধরে ময়দান থানার জওহরলাল নেহরু আইল্যান্ডের দিক থেকে আগত পশ্চিমমুখী সমস্ত গাড়িকে ১১ ফারলং গেট থেকে হেস্টিং ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। যাতে সেন্ট জর্জস গেট রোড, স্ট্র্যান্ড রোড, হাওড়া ব্রিজ ধরে বেরিয়ে যেতে পারে।
  • বিদ্যাসাগর সেতুর দিকে যাওয়ার জন্য: সার্কুলার গার্ডেনরিচ রোড ধরে খিদিরপুর থেকে যে গাড়িগুলি আসবে, সেই পূর্বমুখী গাড়িগুলিকে হেস্টিংস ক্রসিং থেকে ঘুরিয়ে দেওয়া হবে। বাঁ-দিকে ঘুরে সেন্ট জর্জস গেট রোড, স্ট্র্যান্ড রোড দিয়ে হাওড়া ব্রিজ ধরে বেরিয়ে যাবে।
  • ওয়াই পয়েন্টের র‌্যাম্প ধরে কেপি রোডের যে গাড়গুলি বিদ্যাসাগর সেতুতে ওঠে, সেগুলিও ঘুরিয়ে দেওয়া হবে। ওয়াই পয়েন্ট থেকে ১১ ফারলং গেটের দিকে ঘুরিয়ে দেবে পুলিশ। তারপর কেপি রোড, রেড রোড ধরে হাওড়া ব্রিজের দিকে চলে যাবে।
  • প্রয়োজন হলে বাইপাস দিয়েও গাড়ি ঘুরিয়ে দেওয়া হতে পারে।
  • আরও কিছু সাধারণ বিধিনিষেধ-সহ সেই বিধিনিষেধ কার্যকর থাকবে।

বাংলার মুখ খবর

Latest News

সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো 5 ওভার শেষে Washington Freedom-র স্কোর 48/0 Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.