বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পথশ্রী অভিযানের উদ্বোধনে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক
সাঁইথিয়ার বিধায়ক লীলাবতী সাহা। 
সাঁইথিয়ার বিধায়ক লীলাবতী সাহা। 

পথশ্রী অভিযানের উদ্বোধনে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক

  • বিধায়ক সেখানে পৌঁছলে চরমে পৌঁছয় বিক্ষোভ। বিধায়ককে উদ্দেশ করে কটূক্তি করতে থাকেন স্থানীয়রা। এমনকী তাঁকে শারীরিক হেনস্থার চেষ্টা করা হয় বলে অভিযোগ।

পথশ্রী প্রকল্পের উদ্বোধনে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক। শুক্রবার দুপুরে এই নিয়ে ধুন্ধুমার বাঁধে বীরভূমের সাঁইথিয়ার বনগ্রাম পঞ্চায়েতে। বিধায়ক লীলাবতী সাহা, বিডিও ও পঞ্চায়েত প্রধানকে ঘিরে তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। উপড়ে ফেলেন সরকারি প্রকল্পের বোর্ড। 

জানা গিয়েছে, বনগ্রাম পঞ্চায়েতে স্কুল তৈরির জন্য নির্দিষ্ট একটি জায়গায় মহিলাদের স্বনির্ভর প্রকল্পের প্রশিক্ষণ কেন্দ্র তৈরির উদ্যোগ নেয় পঞ্চায়েত। সেই প্রকল্পের বিরোধিতা করে শুক্রবার বিক্ষোভ দেখান তাঁরা। তাঁদের দাবি, স্কুলের জন্য দেওয়া জমিতে স্কুলই তৈরি করতে হবে। এই দাবিতে সরকারি প্রকল্পে বোর্ড উপড়ে ফেলেন তাঁরা। 

বিধায়ক সেখানে পৌঁছলে চরমে পৌঁছয় বিক্ষোভ। বিধায়ককে উদ্দেশ করে কটূক্তি করতে থাকেন স্থানীয়রা। এমনকী তাঁকে শারীরিক হেনস্থার চেষ্টা করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় এলাকা ছাড়েন বিধায়ক ও অন্যান্য পদাধিকারীরা। 

ঘটনায় গ্রামবাসীদের বিরুদ্ধে সাঁইথিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন পঞ্চায়েত প্রধান তুষার মণ্ডল। গ্রামবাসীদের বিরুদ্ধে শারীরিক হেনস্থা করার অভিযোগ এনেছেন তিনি।

 

বন্ধ করুন