বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Barasat Violence: শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র বারাসতের কাজিপাড়া, আক্রান্ত পুলিশও

Barasat Violence: শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র বারাসতের কাজিপাড়া, আক্রান্ত পুলিশও

শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র বারাসতের কাজিপাড়া, আক্রান্ত পুলিশও

বুধবার সকালে এক মহিলাকে দেখে স্থানীয়রা আটক করে জেরা করতে শুরু করেন। এর পর তাঁকে ও তাঁর সঙ্গে থাকা আরও ২ ব্যক্তিকে ব্যাপক মারধর করে জনতা। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ

শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল বারাসতের কাজিপাড়া এলাকা। এক মহিলাসহ ৩ জনকে গণধোলাই দেওয়ার অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধে। আহতদের উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের গাড়িও ভাঙচুর করে উন্মত্ত জনতা। এই ঘটনায় গুজব ছড়ানোর অভিযোগে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন - তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী

পড়তে থাকুন - দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক

 

বুধবার সকালে এক মহিলাকে দেখে স্থানীয়রা আটক করে জেরা করতে শুরু করেন। এর পর তাঁকে ও তাঁর সঙ্গে থাকা আরও ২ ব্যক্তিকে ব্যাপক মারধর করে জনতা। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তখন পুলিশের গাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। ভাঙচুর করা হয় গাড়ি। যার জেরে কিছুক্ষণের জন্য যশোর রোডে যানচলাচল বন্ধ হয়ে যায়। এর পর এলাকায় ধরপাকড় শুরু করে পুলিশ। লাউড স্পিকারে ঘোষণা করে এলাকায় গুজব না ছড়াতে অনুরোধ করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন SDPOসহ পদস্থ পুলিশ আধিকারিকরা।

পুলিশের তরফে জনানো হয়েছে শিশু চুরির কোনও ঘটনা এলাকায় ঘটেনি। তার পরও এলাকার একটি শিশুর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম গুজব ছড়ানো হচ্ছে। বেশ কয়েকদিন নিখোঁজ থাকার পর গত সপ্তাহে ওই নাবালকের ঝুলন্ত দেহ উদ্ধার হয় একটি শৌচাগার থেকে। এর পরই এলাকায় শিশুচুরি চক্র সক্রিয় বলে গুজব ছড়ায়। এমনকী তারা শিশুদের অপহরণ করে অঙ্গ প্রত্যঙ্গ বিক্রি করে দিচ্ছে বলেও দাবি করতে থাকেন অনেকে। কিন্তু এসবের কোনও কোনও ভিত্তি নেই বলে জানিয়েছে পুলিশ। আধিকারিকরা জানিয়েছেন, ওই শিশুটিকে বাড়ির পাশেই মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তে দেখা গিয়েছে তার সমস্ত অঙ্গ প্রত্যঙ্গ অক্ষত রয়েছে।

আরও পড়ুন - কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব

পুলিশের তরফে জানানো হয়েছে, এলাকায় ফের কেউ গুজব ছড়ালে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করবে পুলিশ। ইতিমধ্যে গুজব ছড়ানোর অভিযোগে বেশ কয়েকজন যুবককে পুলিশ আটক করেছে। এলাকায় চলছে পুলিশি টহলদারি।

 

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.