বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোন্দল করছে তৃণমূল, উত্তপ্ত এলাকা, শান্তি মিছিল বের করলেন অধীর
এলাকায় অশান্তি বন্ধের দাবিতে শান্তি মিছিল অধীর চৌধুরীর
এলাকায় অশান্তি বন্ধের দাবিতে শান্তি মিছিল অধীর চৌধুরীর

কোন্দল করছে তৃণমূল, উত্তপ্ত এলাকা, শান্তি মিছিল বের করলেন অধীর

  • পুলিশ, প্রশাসনও ব্যবস্থা নেওয়ার নামে এলাকায় অত্যাচার চালাচ্ছে বলে অভিযোগ। এবার তার জেরেই রাস্তায় নেমে মিছিল করলেন খোদ অধীর চৌধুরী।

মমতার গোয়া সফর হোক কিংবা উপনির্বাচন। সর্বক্ষেত্রেই তৃণমূলকে একেবারে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতে পিছিয়ে যান না কংগ্রেস নেতা অধীর চৌধুরী। এবার তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদে সেই অধীরই রাস্তায় নামলেন। বেলডাঙার সুজাপুর কুমারপুর পঞ্চায়েত এলাকায় শান্তি মিছিল বের করলেন অধীর চৌধুরী। কংগ্রেসের অভিযোগ, এলাকায় তৃণমূলের লাগামছাড়া সন্ত্রাস চলছে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বার বার উত্তপ্ত হচ্ছে তাতলাপাড়া ও সংলগ্ন এলাকা। এলাকায় ব্যপক আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। সন্ত্রাসের জেরে ঘরছাড়া বহু পরিবার। পুলিশ, প্রশাসনও ব্যবস্থা নেওয়ার নামে এলাকায় অত্যাচার চালাচ্ছে বলে অভিযোগ। এবার তার জেরেই রাস্তায় নেমে মিছিল করলেন খোদ অধীর চৌধুরী।

তিনি বলেন, এই এলাকার বহু মানুষ ফোন করে আমায় জানিয়েছিলেন তাঁরা অত্যাচারিত, নিপীড়িত হচ্ছেন কিন্তু তাদের দেখার কেউ নেই। ঘরবাড়ি ভেঙে দেওয়া হচ্ছে। মহিলারাও  ঘরে থাকতে পারছেন না। এদিকে এই এলাকার মানুষই আমাকে নির্বাচিত করেছিলেন। সেকারণেই এলাকায় এসেছি। তবে শুনলাম শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে এলাকায় সংঘর্ষ চলছে। কিন্তু পুলিশ, প্রশাসনের হস্তক্ষেপ মানে এই নয় যে এত মানুষকে ঘরছাড়া থাকতে হবে। বাংলার মুখ্যমন্ত্রী নিজে একজন নারী। তাঁর আমলে এই ধরনের নারীদের উপর অত্য়াচার হবে কেন তা আমি জানতে চাই। পুলিশকে বলছি ঘরবাড়ি কেন ভাঙচুর করছেন? এই এলাকায় শান্তি ফেরাতেই হবে। এলাকায় দোকানপাট খোলা, মা বোনেদের এলাকায় থাকার অধিকার নেই। এটা কেন হবে? 

 

বন্ধ করুন