বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘হেরাফেরির’ রাজু, বাবুভাই, শ্যামের গান শিলিগুড়ির কলেজে, ভাইরাল ভিডিয়ো
ছবি: ফেসবুক (Facebook)

‘হেরাফেরির’ রাজু, বাবুভাই, শ্যামের গান শিলিগুড়ির কলেজে, ভাইরাল ভিডিয়ো

‘ফির হেরাফেরি’ সিনেমার গানে দুরন্ত পারফর্ম্যান্স। ভিডিয়োটি শেয়ার করেছেন অনিক সাহা নামের এক ছাত্র। ২১ মে ভিডিয়োটি পোস্ট করেন তিনি। ইতিমধ্যেই ৭ লক্ষেরও বেশি ভিউ এসেছে ভিডিয়োটিতে।

বলিউডের অন্যতম জনপ্রিয় কমেডি ফিল্ম 'ফির হেরাফেরি'। সিনেমার 'অ্যায় মেরি জোহরাজাবিন' গানটি মনে আছে? সুনীল শেট্টি, অক্ষয় কুমার ও পরেশ রাওয়ালের দুর্দান্ত কমেডির জন্য চিরসবুজ হয়ে রয়েছে সেই গানের ভিডিয়ো। হিমেশ রেশমিয়াও সেই সময়ে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন।

এখনও ইনস্টাগ্রাম, ফেসবুকের রিলসের দৌলতে বেশ জনপ্রিয় এই গান। অনেকেই বন্ধুদের সঙ্গে এতে লিপ সিঙ্ক করেন। কিন্তু বাড়িতে, ফোনে লিপ সিঙ্ক ভিডিয়ো একরকম। কিন্তু সেটাই যদি একেবারে প্রস্তুতি নিয়ে স্টেজে পারফর্ম করা হয়?

সেটাই করলেন শিলিগুড়ি ইনস্টিটিউট অফ টেকনোলজির পড়ুয়ারা। কলেজের অনুষ্ঠানে 'অ্যায় মেরি জোহরাজাবিন' গানে পারফর্ম করলেন তাঁরা। একেবারে অবিকল সিনেমার মতো করেই জমিয়ে দিলেন ছাত্রছাত্রীরা। হইহই করে মেতে উঠলেন কলেজের সকলে। 

সোশ্যাল মিডিয়াতেও এখন ভাইরাল এই ভিডিয়ো। সকলেই কলেজ পড়ুয়াদের কৌতুকবোধের প্রশংসায় পঞ্চমুখ। পারফর্ম্যান্স তো নানারকমই হয়। কিন্তু কমেডি নিয়েও যে এভাবে পারফর্ম করে মঞ্চ কাঁপানো যায়, তা এঁদের না দেখলে বিশ্বাস হবে না। 

দেখুন সেই ভিডিয়ো:

ভিডিয়োটি পোস্ট করেছেন অনিক সাহা নামের এক ছাত্র। ২১ মে ভিডিয়োটি পোস্ট করেন তিনি। ইতিমধ্যেই ৭ লক্ষেরও বেশি ভিউ এসেছে ভিডিয়োটিতে। সেই সঙ্গে রয়েছে ১,১০০ কমেন্টস। ভিডিয়োটিতে ১০ হাজারেরও বেশি মানুষ রিঅ্যাকশন দিয়েছেন।

বন্ধ করুন