বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিশ্বভারতীর হস্টেলে ছাত্রের ঝুলন্ত দেহ, ‘ওরা মেরে ফেলেছে,’ দাবি পরিবারের

বিশ্বভারতীর হস্টেলে ছাত্রের ঝুলন্ত দেহ, ‘ওরা মেরে ফেলেছে,’ দাবি পরিবারের

ছেলেকে খুন করা হয়েছে, দাবি করছেন ছাত্রের বাবা।

ছেলেটির আত্মীয়দের দাবি, রাতে বাড়ির সঙ্গে ফোনে কথা বলেছিল অসীম। এরপর সকালে খবর এল ছেলে মারা গিয়েছে। আমাদের ছেলেকে হস্টেলে কিছু খাইয়ে মেরে দিয়েছে।দিন চারেক আগে বাড়ি গিয়েছিল ছেলে।

বিশ্বভারতীয় পাঠভবনে এক ছাত্রের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। ছাত্রাবাসের মধ্যেই সে আত্মহত্য়া করেছে বলে দাবি করা হচ্ছে। মৃতের নাম অসীম দাস (১৭)। তবে পরিবারের দাবি, তাকে অত্যাচার করে জোর করে কিছু খাইয়ে মেরে ফেলেছে।এদিকে একাদশ শ্রেণির ওই ছাত্রের মৃত্যুকে কেন্দ্র করে রহস্য দানা বেধেছে। পরিবারের সদস্যদের দাবি, আমার ছেলে সুইসাইড করতে পারে না। আমার ছেলেকে মেরে ফেলেছে। আমার এক আত্মীয় ফোন করে বলেছিল ছেলে অসুস্থ। এরপর এখানে এসে শুনি ছেলে মারা গিয়েছে। গোটা ঘটনায় শোকে কাতর পরিবার।

ছেলেটির আত্মীয়দের দাবি, রাতে বাড়ির সঙ্গে ফোনে কথা বলেছিল অসীম। এরপর সকালে খবর এল ছেলে মারা গিয়েছে। আমাদের ছেলেকে হস্টেলে কিছু খাইয়ে মেরে দিয়েছে।দিন চারেক আগে বাড়ি গিয়েছিল ছেলে। আমাদের মনে হচ্ছে ওই ছাত্রের সঙ্গে Ragging করা হত। তার জেরেই মৃত্যু হয়েছে।

সে বীরভূমের বনগ্রাম এলাকার বাসিন্দা ছিল। পড়াশোনা করার জন্য় সে হস্টেলে থাকত। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্য়া করেছে। কিন্তু ওই ছাত্রের সঙ্গে তার সহপাঠীদের সু সম্পর্ক ছিল। পড়াশোনাতেও মনোযোগী ছিল অসীম। তারপরেও কেন এই মৃত্যু? এদিন বিশ্বভারতীর নিজস্ব হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী সেখানে যান। 

বাংলার মুখ খবর

Latest News

মোদীকেও অবজ্ঞা শুভেন্দুর? ‘সবকা সাথ’ পালটে বললেন ‘জো হামারা সাথ, হাম উনকা সাথ’ রাঁচিতে অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম শিবলিঙ্গ, প্রতিটি কোণায় কোণায় রহস্য বহুদিন দেখা নেই! মিঠুনকে নিয়ে নতুন ছবি মানস মুকুলের?দীনেশ গুপ্তের বায়োপিক হচ্ছে? পোলার্ড-রশিদদের MI-কে খড়কুটের মতো উড়িয়ে মেজর লিগের প্লে-অফে স্টিভ স্মিথরা একরাশ দুঃখ নিয়ে বহু মানুষ পালন করছেন মহরম, দেখে নিন তার নানা মুহূর্ত সারাক্ষণ আগলে রাখেন ‘ছোট্ট’ নায়িকাকে, সুস্মিতার উপর কেন রাগলেন সাহেব? তাঁর সংস্থার জিওমেট্রি বক্স সবাই ব্যবহার করেছে, প্রয়াত ক্যামলিন গ্রুপের কর্ণধার ‘সিপিএমের সবথেকে আদর্শ ছাত্রী হলেন মমতা…আমাদের লড়াই কঠিন,’ মেনে নিলেন সুকান্ত শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.