বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরভোট আসছে, তৃণমূলে ফিরতে চেয়ে নেত্রীকে চিঠি কোচবিহারের ভূষণ সিংয়ের
ভূষণ সিং (ফাইল ছবি)
ভূষণ সিং (ফাইল ছবি)

পুরভোট আসছে, তৃণমূলে ফিরতে চেয়ে নেত্রীকে চিঠি কোচবিহারের ভূষণ সিংয়ের

  • শুভেন্দু অধিকারীর হাত ধরে ভোটের আগে তিনি বিজেপিতে চলে গিয়েছিলেন। 

গত ৩রা এপ্রিল কোচবিহারের দিনহাটাতে শুভেন্দু অধিকারীর সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন কোচবিহার পুরসভার প্রাক্তন পুরপ্রশাসক ভূষণ সিং। এদিকে ২১শের ভোটে বিজেপির শোচনীয় ফলাফল দেখেই মোহভঙ্গ হয় তাঁর। এরপরই বিজেপির সংসর্গ ত্যাগ করেন তিনি। এবার তিনি ফের তৃণমূলে ফিরতে চাইছেন। পুরানো ঘরেই ফিরতে চাইছেন কোচবিহার পুরসভার প্রাক্তন পুর প্রশাসক ভূষণ সিং। এব্যাপারে খোদ নেত্রীর কাছে দলে ফেরার আবেদন জানিয়ে চিঠি পাঠিয়েছেন তিনি। তাঁর দাবি, তৃণমূলে কাজের সুযোগ পাচ্ছিলেন না। সেকারণেই তিনি বিজেপিতে চলে গিয়েছিলেন। তবে এবার তিনি তৃণমূলে ফিরে দলের জন্য কাজ করতে চান। সুব্রত বক্সি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছেও চিঠি পাঠিয়েছেন তিনি।

 কিন্তু তাঁর ভূমিকাকে একেবারেই ভালো চোখে দেখছেন না তৃণমূল নেতৃত্ব। দলের একাংশের মতে, এর আগেও তিনি একাধিকবার দলবদল করেছেন। তৃণমূল ক্ষমতা থেকে চলে যেতে পারে এই আশঙ্কা করেই তিনি দলবদল করেছিলেন। বিজেপিতে গিয়ে ফের ক্ষমতার স্বাদ পাওয়ার চেষ্টা করেছিলেন। এখন পুরভোটের আগে ফের সেই ক্ষমতা পাওয়ার জন্যই তৃণমূলে ফিরতে চাইছেন। তবে ভূষণ সিংয়ের দাবি, দলের শীর্ষ নেতৃত্ব কী সিদ্ধান্ত নেন সেদিকেই তিনি তাকিয়ে রয়েছেন।

তবে ভোটের আগে তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়ের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন ভূষণ সিং। এখন পার্থপ্রতীম রায়ের দাবি, ‘ভোটের আগে অনেকেই অঙ্ক কষেছিলেন যে বিজেপি ক্ষমতায় আসবে। এই অঙ্ক কষে অনেকেরই মাথাব্যাথা, দমবন্ধ লাগছিল। এখন তাদের অনেকেই তৃণমূলে ফিরতে চাইছেন। বিষয়টি নেত্রীর বিবেচনাধীন। তবে এই ধরণের মানুষজনকে যত কম নেওয়া যায় ততই ভালো।’

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন