বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > WB Assembly Bypolls Highlights: বিক্ষিপ্ত অশান্তির মধ্যে উপ-নির্বাচনে ভোট পড়ল ৬৩%, লাস্ট মানিকতলা, প্রথম কোনটি?
WB Assembly Bypolls Highlights: রায়গঞ্জ, রানাঘাট দক্ষিণ, বাগদা এবং মানিকতলা বিধানসভা উপ-নির্বাচন হল আজ। (ছবি সৌজন্যে পিটিআই)

WB Assembly Bypolls Highlights: বিক্ষিপ্ত অশান্তির মধ্যে উপ-নির্বাচনে ভোট পড়ল ৬৩%, লাস্ট মানিকতলা, প্রথম কোনটি?

WB Assembly Bypolls Highlights: রায়গঞ্জ, রানাঘাট দক্ষিণ, বাগদা এবং মানিকতলা বিধানসভা উপ-নির্বাচন হল আজ। ভোট পড়ল ৬৩ শতাংশ।

WB Assembly Bypolls Highlights: রায়গঞ্জ, রানাঘাট দক্ষিণ, বাগদা এবং মানিকতলা- আজ পশ্চিমবঙ্গের চারটি বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন ভোটগ্রহণ হল। ২০২১ সালের বিধানসভা নির্বাচন এবং ২০২৪ সালের লোকসভা নির্বাচনের নিরিখে ৩-১ ব্যবধানে এগিয়ে আছে বিজেপি। যদিও সাগরদিঘির ধাক্কা কাটিয়ে উপনির্বাচনে ৪-০ করার বিষয়ে আত্মবিশ্বাসী তৃণমূল কংগ্রেস। সেইসবের মধ্যেই ভালো ফল করতে মুখিয়ে বাম ও কংগ্রেস। তবে আজ শুধু পশ্চিমবঙ্গে নয়, দেশের আরও ন'টি কেন্দ্রে উপ-নির্বাচনের ভোটগ্রহণ হয়েছে। সেইসব উপ-নির্বাচন সংক্রান্ত যাবতীয় হাইলাইটস দেখুন হিন্দুস্তান টাইমস বাংলার ব্লগে।

10 Jul 2024, 11:57:26 AM IST

Assembly Bypolls Live Updates: ‘বাড়ি থেকেই কাজ করিয়ে নিতে পারব’, ভোটে জেতার নয়া কৌশল মুখ্যমন্ত্রীর স্ত্রী

হিমাচল প্রদেশের দেহরা থেকে লড়ছেন মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখুর স্ত্রী কমলেশ ঠাকুর। বিজেপির হোশিয়ার সিংয়ের বিরুদ্ধে লড়াই করছেন। যিনি রাজ্যসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থীর বিরুদ্ধে ভোট দিয়েছিলেন। কমলেশ বলেছেন, 'মুখ্যমন্ত্রীর জন্য ভোট দিন। বিধায়কের জন্য নয়। মুখ্যমন্ত্রীরও বিধানসভা কেন্দ্র হয়ে উঠবে দেহরা।' সেইসঙ্গে তিনি বলেন, ‘আপনাদের কাজ করার জন্য আমায় সচিবালয়ে যেতে হবে না। বাড়িতেই মুখ্যমন্ত্রীকে দিয়ে সেই কাজ করিয়ে নিতে পারব।’

10 Jul 2024, 11:44:21 AM IST

WB Assembly Bypolls Live Updates: ৪টি বিধানসভা কেন্দ্রেই জিতবে তৃণমূল, আত্মবিশ্বাসী কুণাল

উপ-নির্বাচনে পশ্চিমবঙ্গের চারটি বিধানসভা কেন্দ্রেই জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তৃণমূল কংগ্রেস। ২০২১ সালের বিধানসভা নির্বাচন এবং ২০২৪ সালের লোকসভা নির্বাচনের নিরিখে ১-৩ ব্যবধানে পিছিয়ে আছে রাজ্যের শাসক দল। যদিও তৃণমূল নেতা কুণাল ঘোষের দাবি, 'চারটি বিধানসভা কেন্দ্রেই জেতার বিষয়ে আমরা আত্মবিশ্বাসী। গত লোকসভা নির্বাচনে বিজেপিকে প্রত্যাখ্যান করেছেন বাংলার মানুষ।'

10 Jul 2024, 10:57:58 AM IST

WB Assembly Bypolls Live Updates: লোকসভা ভোটের 'ভুল' শোধরানোর চেষ্টা বনগাঁয়, লাভ হবে তৃণমূলের?

দেড় মাস আগের লোকসভা নির্বাচনে বনগাঁয় মতুয়া ঠাকুরবাড়ির কাউকেও প্রার্থী করেনি তৃণমূল কংগ্রেস। রাজনৈতিক মহলের একাংশের মতে, ঠাকুরবাড়ির প্রার্থী দেওয়ায় সুবিধা পেয়েছিল বিজেপি। এবার সেই ‘ভুল’ শুধরে নিতে ঠাকুরবাড়ির মেয়ে মধুপর্ণা ঠাকুরকে বাগদায় প্রার্থী করেছে তৃণমূল। আর সেই চালে লোকসভা নির্বাচনের দেড় মাসের মধ্যে তৃণমূলের লাভ হবে কিনা, তা ১৩ জুলাই বোঝা যাবে।

10 Jul 2024, 10:40:58 AM IST

WB Assembly Bypolls Live Updates: রানাঘাটে কঠিন লড়াই তৃণমূলের, ২ মাসে খেলা ঘুরবে?

রানাঘাট দক্ষিণে লড়াইটা কঠিন, তা ঘরোয়া মহলে স্বীকার করে নিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতারাও। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মতুয়া-অধ্যুষিত কেন্দ্রে যেখানে ১৭,০০০-র মতো ভোটে জিতেছিল বিজেপি, সেখানে এবারের লোকসভা নির্বাচনে সেখানে বিজেপির লিড ছিল প্রায় ৩৬,০০০। দু'মাসের মধ্যে সেটা পালটানো যথেষ্ট কঠিন।  তৃণমূলের একাংশের বক্তব্য, সেখানে দলের সংগঠন দুর্বল আছে। প্রার্থী নিয়েও ক্ষোভ আছে। ফলে লড়াইটা খুব কঠিন। কঠিন লড়াইয়ের জন্য শংকর সিংকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি কি তৃণমূলকে সেই চ্যালেঞ্জকে উতরে দিতে পারবেন?

10 Jul 2024, 10:16:27 AM IST

WB Assembly Bypolls Live Updates: রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে কোন দলের প্রার্থী কে?

পশ্চিমবঙ্গের যে চারটি বিধানসভা কেন্দ্রে উপ-নির্বাচন হচ্ছে, তার মধ্যে একমাত্র রায়গঞ্জেই ত্রিমুখী লড়াই হচ্ছে। বিজেপির টিকিটে লড়ছেন মানসকুমার ঘোষ। তৃণমূল কংগ্রেসের প্রার্থী হলেন কৃষ্ণ কল্যাণী। যিনি ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে জিতেছিলেন। তবে পরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। লোকসভা ভোটে রায়গঞ্জ লোকসভা আসন থেকে লড়াই করেন। সেখানে হেরে যান। এবার বিধানসভা উপ-নির্বাচনেও তিনি লড়াই করেন। আর কংগ্রেসের প্রার্থী হলেন মোহিত সেনগুপ্ত।

10 Jul 2024, 10:03:37 AM IST

WB Assembly Bypolls LIVE: TMC-তেই ভোট, প্রমাণ করতে ভিডিয়ো BJP থেকে আসা মহিলার

 রায়গঞ্জ আগে তৃণমূল কংগ্রেস করতেন। তারপর বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারপর তৃণমূলে ফিরে আসেন। আর নিজের 'বিশ্বাসযোগ্যতা' প্রমাণ করতে ভোট দেওয়ার ভিডিয়ো করে রেখে এমনই দাবি করলেন এক মহিলা। তাঁর দাবি, ‘দাদা’ হয়তো বিশ্বাস করতেন। কিন্তু পাড়ার লোক তাঁকে বিশ্বাস করতেন না। তাই ভিডিয়ো করে এনেছেন ভোট দেওয়ার দৃশ্যটা।

10 Jul 2024, 09:49:19 AM IST

WB Assembly Bypolls LIVE: চলল গুলি! বাড়ি থেকে মহিলাকে তুলে নিয়ে যাওয়ার 'হুমকি'

রানাঘাট দক্ষিণ: উপ-নির্বাচনে গুলি চলেছে বলে অভিযোগ উঠল। বিজেপি এজেন্টের বাড়িতে হামলা চালানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে। তাঁর পরিবারের এক মহিলা সদস্য অভিযোগ করেছেন যে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেওয়া হয়েছে।

10 Jul 2024, 09:34:24 AM IST

WB Assembly Bypolls Live Updates: মানিকতলা বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে কোন দলের প্রার্থী কে?

তৃণমূল কংগ্রেসের টিকিটে লড়াই করছেন সুপ্তি পাণ্ডে। তিনি প্রয়াত সাধন পাণ্ডের স্ত্রী। ২০২২ সালের ফেব্রুয়ারিতে প্রয়াত হন রাজ্যের মন্ত্রী। তাঁর স্ত্রী'কেই প্রার্থী করেছে তৃণমূব। বিজেপির টিকিটে লড়ছেন কল্যাণ চৌবে। সিপিআইএমের প্রার্থী হলেন রাজীব মজুমদার।

10 Jul 2024, 09:24:32 AM IST

WB Assembly Bypolls Live Updates: বাগদায় বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে কাকে প্রার্থী করেছে কোন দল?

বনগাঁ লোকসভা কেন্দ্রের অন্তর্গত হল বাগদা বিধানসভা। এখানেও মতুয়াদের আধিপত্য আছে। বিজেপির টিকিটে লড়াই করছেন বিনয়কুমার বিশ্বাস। তিনি মতুয়া সম্প্রদায়ের। তৃণমূল কংগ্রেস টিকিট দিয়েছে রাজ্যসভার সাংসদ মমতাবালা ঠাকুরের মেয়ে মধুপর্ণা। ঠাকুরবাড়ির মেয়েকে প্রার্থী করেই বাজিমাত করতে চাইছে। আর বামেদের প্রার্থী হলেন ফরওয়ার্ড ব্লকের গৌরাদিত্য বিশ্বাস।

10 Jul 2024, 08:55:20 AM IST

WB Assembly Bypolls Live Updates: রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে কোন দলের প্রার্থী কে?

এবার বিজেপির প্রার্থী হলেন মনোজকুমার বিশ্বাস। তৃণমূলের প্রার্থী হলেন মুকুটমণি অধিকারী। তিনি বিজেপির টিকিটে জিতেছিলেন। তবে তৃণমূলে যোগ দিয়ে লোকসভা ভোটে রানাঘাট থেকে হেরে যান। এবার তাঁকে প্রার্থী করেছে তৃণমূল। আর সিপিআইএমের প্রার্থী হলেন অরিন্দম বিশ্বাস।

10 Jul 2024, 08:44:22 AM IST

WB Assembly Bypolls Live Updates: মানিকতলা বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন: একনজরে সংখ্যার ইতিবৃত্ত

মোট বুথের সংখ্যা ২৭৭। মোট ভোটারের সংখ্যা ২১০,৪৯৩। পুরুষ ভোটারের সংখ্যা ১০৮,৪৩৫। মহিলা ভোটারের সংখ্যা ১০২,০৫০। তৃতীয় লিঙ্গের ভোটারের সংখ্যা আট। সার্ভিস ভোটারের সংখ্যা ৫৫। ৮৫ বছরের ঊর্ধ্বে ভোটারের সংখ্যা ১,৮১১। বিশেষভাবে সক্ষম ভোটারের সংখ্যা হল ৪৯৭। ১৮-১৯ বছরের ভোটারের সংখ্যা হল ২,৪৮২। ২০-২৯ বছরের সংখ্যা হল ২৭,৩২৬। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের ভোটদানের হার ছিল ৬২.৯৪ শতাংশ। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ভোটদানের হার ছিল ৬৮.৫৫ শতাংশ।

10 Jul 2024, 08:26:07 AM IST

WB Assembly Bypolls Live Updates: বাগদা বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন: একনজরে সংখ্যার ইতিবৃত্ত

মোট বুথের সংখ্যা ৩০১। মোট ভোটারের সংখ্যা ২৮৫,৪৪২। পুরুষ ভোটারের সংখ্যা ১৪৭,২২৮। মহিলা ভোটারের সংখ্যা ১৩৮,২০১। তৃতীয় লিঙ্গের ভোটারের সংখ্যা ১৩। সার্ভিস ভোটারের সংখ্যা ৭০৪। ৮৫ বছরের ঊর্ধ্বে ভোটারের সংখ্যা ১,৪৯৭। বিশেষভাবে সক্ষম ভোটারের সংখ্যা হল ১,৭৩২। ১৮-১৯ বছরের ভোটারের সংখ্যা হল ৭,১১৪। ২০-২৯ বছরের সংখ্যা হল ৫৮,৬৪১। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের ভোটদানের হার ছিল ৭৯.০৬ শতাংশ। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ভোটদানের হার ছিল ৭৬.০৬ শতাংশ।

10 Jul 2024, 08:14:24 AM IST

WB Assembly Bypolls Live Updates: BJP এজেন্টের বাড়িতে হামলা, বিড়ালের চোখে ঢুকল কাঁচ 

রানাঘাট দক্ষিণ: পায়রাডাঙায় বিজেপির এজেন্টের বাড়িতে ভাঙচুরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বিজেপির দাবি, রাত থেকে সেই হামলা চালানো হয়। ভোররাত পর্যন্ত তাণ্ডব চলে। মুখ ঢেকে হামলা চালানো হয়। বিড়ালের চোখে কাঁচ ঢুকে গিয়েছে।

10 Jul 2024, 08:01:05 AM IST

WB Assembly Bypolls Live Updates: শান্তিপূর্ণভাবেই ভোট মানিকতলায়, কড়া নিরাপত্তা

মানিকতলা: আপাতত শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে। কোনওরকম জমায়েত হতে দেওয়া হচ্ছে না। অবাধ এবং শান্তিপূর্ণ ভোটের জন্য রাস্তায়-রাস্তায় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। বাইক বাহিনীর দাপট রুখতে বাড়তি সতর্কতা অবলম্বর করা হয়েছে।

10 Jul 2024, 07:42:18 AM IST

WB Assembly Bypolls Live Updates: আপাতত প্রশাসনের সহযোগিতা মিলছে, দাবি বাগদার বিজেপি প্রার্থীর

বাগদার বিজেপি প্রার্থী বিনয়কুমার বিশ্বাস: এখনও পর্যন্ত মনে হচ্ছে যে প্রশাসনিক সহযোগিতা পেতে পারি। আপাতত সেরকম কোনও অভিযোগ পাইনি। প্রশাসন সহযোগিতা করছে আপাতত। তবে রাতে আমাদের কর্মী-সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে। মানুষের ভালোবাসা পাচ্ছি।

10 Jul 2024, 07:29:08 AM IST

WB Assembly Bypolls Live Updates: বহিরাগতরা ঝামেলা পাকাতে পারে, অভিযোগ রায়গঞ্জের তৃণমূল প্রার্থীর

উপ-নির্বাচনের শুরুতেই বহিরাগতদের বিরুদ্ধে অভিযোগ তুললেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কৃষ্ণ কল্যাণী। তিনি অভিযোগ করেছেন যে বহিরাগতরা ঝামেলা পাকাতে পারেন। যাঁরা রায়গঞ্জ বিধানসভার নন। ২০২১ সালের বিধানসভা নির্বাচন থেকেই রায়গঞ্জে ভোটের সময় গোলমাল হয় না বলে দাবি করেছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী।

10 Jul 2024, 07:15:52 AM IST

WB Assembly Bypolls Live Updates: 'মহুয়ার সঙ্গে ক্রিমিনালদের যোগ, রাতভর ধমকানো হয়েছে'

রানাঘাট দক্ষিণের বিজেপি প্রার্থী মনোজকুমার বিশ্বাস: তৃণমূল কংগ্রেসের পাশে নেই মানুষ। বাইরে থেকে ক্রিমিনাল এনে বিভিন্ন জায়গায় সন্ত্রাস চালানো হচ্ছে। এই ক্রিমিনালদের সঙ্গে নাকি কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রের ভালো সম্পর্ক (রানাঘাট দক্ষিণ যদিও কৃষ্ণনগর লোকসভার মধ্যে পড়ে না)। আমাদের ভোটারদের ধমকানো-চমকানো হচ্ছে। সারারাত ধরে আমার কাছে এরকম অভিযোগ এসেছে। প্রশাসন হাত তুলে নিয়েছে। আমাদের প্রধানের বাড়িতেও হামলা চালানো হয়েছে।

10 Jul 2024, 07:02:39 AM IST

WB Assembly Bypolls Live Updates: ভোট শুরু বাংলার ৪ কেন্দ্রে, দেশের আরও ৯টিতেও নির্বাচন

রায়গঞ্জ, রানাঘাট দক্ষিণ, বাগদা এবং মানিকতলা বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে ভোটগ্রহণ শুরু হল। তাছাড়া দেশের আরও ন'টি আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়ে গিয়েছে। ভোটগণনা হবে আগামী শনিবার (১৩ জুলাই)। অবাধ এবং শান্তিপূর্ণ ভোট হবে উপ-নির্বাচনে?

10 Jul 2024, 06:54:03 AM IST

WB Assembly Bypolls Live Updates: রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন: একনজরে সংখ্যার ইতিবৃত্ত

মোট বুথের সংখ্যা ৩০৭। মোট ভোটারের সংখ্যা ২৯১,৭৮১। পুরুষ ভোটারের সংখ্যা ১৪৮,৮৩৪। মহিলা ভোটারের সংখ্যা ১৪২,৯৪৪। তৃতীয় লিঙ্গের ভোটারের সংখ্যা তিন। সার্ভিস ভোটারের সংখ্যা ৯১২। ৮৫ বছরের ঊর্ধ্বে ভোটারের সংখ্যা ১,৯৩৬। বিশেষভাবে সক্ষম ভোটারের সংখ্যা হল ১,৫২০। ১৮-১৯ বছরের ভোটারের সংখ্যা হল ৬,৮০৮। ২০-২৯ বছরের সংখ্যা হল ৫৯,১৪৭। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের ৮৫.০২ শতাংশ ভোট পড়েছিল। আর ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ভোটদানের হার ছিল ৮১.৫৪ শতাংশ।

10 Jul 2024, 06:41:14 AM IST

WB Assembly Bypolls Live Updates: রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন: একনজরে সংখ্যার ইতিবৃত্ত

মোট বুথের সংখ্যা হল ২১২টি। মোট ভোটার সংখ্যা হল ২,০৬,৯০০। পুরুষ ভোটার হলেন ১০৪,৩৩৭ জন। মহিলা ভোটার হলেন ১০২,৫২৬ জন। তৃতীয় লিঙ্গের ভোটার হলেন ৩৭ জন। সার্ভিস ভোটারের সংখ্যা ২৭। ৮৫ বছরের ঊর্ধ্বে ১,৫৫৪ জন ভোটার আছে। বিশেষভাবে সক্ষম ভোটারের সংখ্যা হল ১,০৫৭। ১৮-১৯ বছরের ভোটারের সংখ্যা হল ৩,১৫৮। ২০-২৯ বছরের সংখ্যা হল ৪৫,৩১৩। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ভোটদানের হার ছিল ৮১.৩ শতাংশ। আর ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ভোটদানের হার ছিল ৭৭.২৯ শতাংশ।

10 Jul 2024, 06:29:00 AM IST

WB Assembly Bypolls Live Updates: ৪ কেন্দ্রে ৭০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, সব বুথেই ওয়েবকাস্টিং

চারটি বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে মোট ৭০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী আছে। প্রাথমিকভাবে ৫৫টি কোম্পানি বাহিনী চাওয়া হয়েছিল। পরে বাড়িয়ে ৭০ করা হয়েছে। নির্বাচন কমিশনের তরফে জানানো হয়েছে যে ১৪৭টি ক্যুইক রেসপন্স টিম (কিউআরটি) তৈরি রাখা হয়েছে। শুধু তাই নয়, চারটি বিধানসভা কেন্দ্রের প্রতিটি বুথেই ওয়েবকাস্টিংয়ের বন্দোবস্ত করা হয়েছে।

10 Jul 2024, 06:19:56 AM IST

WB Assembly Bypolls Live Updates: বাংলার পাশাপাশি দেশের ৯ কেন্দ্রে উপ-নির্বাচন আজ

পশ্চিমবঙ্গের চারটি বিধানসভা কেন্দ্র ছাড়াও আজ দেশের আরও ন'টি আসনে উপ-নির্বাচন হচ্ছে। যে তালিকায় আছে রূপাউলি (বিহার), বিক্রভান্দি (তামিলনাড়ু), অমরওয়ারা (মধ্যপ্রদেশ), বদ্রীনাথ (উত্তরাখণ্ড), মঙ্গলৌর (উত্তরাখণ্ড), জলন্ধর পশ্চিম (পঞ্জাব), হামিরপুর (হিমাচল প্রদেশ), দেহরা (হিমাচল প্রদেশ) এবং নালাগড় (হিমাচল প্রদেশ)।

10 Jul 2024, 06:10:35 AM IST

WB Assembly Bypolls Live Updates: ৫৩ বছরের রেকর্ড ভাঙতে পারবেন বাগদার তৃণমূল বিধায়ক?

এবার উপ-নির্বাচনে জিততে পারলে দেশের সর্বকনিষ্ঠ বিধায়ক হওয়ার নজির গড়বেন বাগদা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মধুপর্ণা ঠাকুর। সেক্ষেত্রে তিনি ৫৩ বছরের রেকর্ড ভেঙে দেবেন। আপাতত সেই রেকর্ড আছে সুব্রত মুখোপাধ্যায়ের নামে। তিনি ১৯৭১ সালে সেই রেকর্ড গড়েছিলেন।

10 Jul 2024, 06:10:35 AM IST

WB Assembly Bypolls LIVE: আজ বাংলার ৪ কেন্দ্রে উপ-নির্বাচন

রায়গঞ্জ, রানাঘাট দক্ষিণ, বাগদা এবং মানিকতলা- আজ পশ্চিমবঙ্গের চারটি বিধানসভা কেন্দ্রে উপ-নির্বাচন। ২০২১ সালের বিধানসভা নির্বাচন এবং ২০২৪ সালের লোকসভা নির্বাচনের নিরিখে ৩-১ ব্যবধানে এগিয়ে আছে বিজেপি। যদিও সাগরদিঘির ধাক্কা কাটিয়ে উপনির্বাচনে ৪-০ করার বিষয়ে আত্মবিশ্বাসী তৃণমূল কংগ্রেস। সেইসবের মধ্যেই ভালো ফল করতে মুখিয়ে বাম ও কংগ্রেস। তবে আজ শুধু পশ্চিমবঙ্গে নয়, দেশের আরও ন'টি কেন্দ্রে উপ-নির্বাচন আছে।

বাংলার মুখ খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ডোডায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, শহিদ অফিসার-সহ সেনার ৪ জওয়ান, গুরুতর আহত ১ দলকে তাতাতে বিদায়ী কোচকে ভিডিয়ো কল, লক্ষ্মণের কর্মে হতবাক টিম ইন্ডিয়ার তরুণরা সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল স্ত্রী উষা আদতে ভারতের মেয়ে,সেই ভ্যান্সকে ভাইস-প্রেসিডেন্টের জন্য বাছলেন ট্রাম্প মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল সোমবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে অক্ষয়-টুইঙ্কল, করোনা নিয়েই এলেন বিয়েবাড়ি? বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.