বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > LIVE: খড়দহে BJP প্রার্থীর রক্ষীদের হাতে 'আক্রান্ত' প্রয়াত কাজলের ছেলে
ঝামেলা খড়দহে। 

LIVE: খড়দহে BJP প্রার্থীর রক্ষীদের হাতে 'আক্রান্ত' প্রয়াত কাজলের ছেলে

গত বিধানসভা ভোটে সেই চার আসনে ফলাফল ছিল ২-২।

উপ-নির্বাচনেও 'শান্তি' থাকল না। দিনভর দফায় দফায় খড়দহ, দিনহাটা এবং শান্তিপুর থেকে অশান্তির খবর মিলেছে। তুলনামূলক নির্বিঘ্নে মিটেছে গোসাবার ভোট। খড়দহে তো রীতিমতো তৃণমূল কংগ্রেস এবং বিজেপির টানাপোড়েন চলল। দু'জন ভুয়ো ভোটারও পাকড়াও করেছেন বলে দাবি করেছেন বিজেপি প্রার্থী। তাঁদের মধ্যে একজন বাংলাদেশি বলে দাবি করা হয়েছে। দিনের শেষলগ্নে সেই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে।

30 Oct 2021, 06:44:33 PM IST

খড়দহে BJP প্রার্থীর রক্ষীদের হাতে 'আক্রান্ত' প্রয়াত কাজলের ছেলে

খড়দহে 'আক্রান্ত' হলেন প্রয়াত বিধায়ক কাজল সিনহার ছেলে আর্যদীপ। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি আছেন তিনি। তৃণমূলের দাবি, বিজেপি প্রার্থীর রক্ষীরা মারধর করেছেন। নির্বাচন কমিশনে নালিশ দায়ের করেছেন তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। রিপোর্ট তলব করল কমিশন।

30 Oct 2021, 06:08:37 PM IST

খড়দহে পাকড়াও বাংলাদেশি 'ভুয়ো ভোটার', দাবি বিজেপির

খড়দহ: আরও এক ভুয়ো পাকড়াও করা হয়েছে। এমনই দাবি তুলল বিজেপি। ওই ব্যক্তি বাংলাদেশের নাগরিক বলেও অভিযোগ করা হয়েছে।

30 Oct 2021, 04:22:13 PM IST

'সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়ে ভোটের লাইনে নিশীথ', কমিশনে অভিযোগ তৃণমূলের

সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়ে ভোটের লাইনে দাঁড়িয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক। এমনই অভিযোগ তুলে নির্বাচন কমিশনে গেল তৃণমূল।

30 Oct 2021, 02:53:41 PM IST

দৌড়ে গিয়ে খড়দহে 'ভুয়ো ভোটার' ধরলেন BJP প্রার্থী

খড়দহে 'জাল ভোটারকে' হাতেনাতে পাকড়াও করলেন বিজেপি প্রার্থী জয় সাহা। এই ব্যক্তি পালানোর চেষ্টা করলে দৌড়ে গিয়ে তাঁকে আবার ধরেন জয়। ঘটনাটি ঘোলা শশীভূষণ হাইস্কুলের। বিস্তারিত দেখুন ভিডিয়োয় -

30 Oct 2021, 02:43:40 PM IST

‘‌আমায় আজ আঘাত করা হল’‌, ইটের আঘাতে রক্তাক্ত সিপিআইএম নেতা তন্ময়

‘‌আমায় আজ আঘাত করা হল’‌, ইটের আঘাতে রক্তাক্ত সিপিআইএম নেতা তন্ময় - বিস্তারিত পড়ুন এখানে

30 Oct 2021, 01:31:02 PM IST

দুপুর ১ টায় ভোটদানের শীর্ষে গোসাবা, 'লাস্ট বয়' খড়দহ

দুপুর ১ টা পর্যন্ত দিনহাটায় ভোট পড়েছে ৪৭.৮৩ শতাংশ। শান্তিপুরে ভোটদানের হার ৪৮.০২ শতাংশ। খড়দহ এবং গোসাবায় যথাক্রমে ৩৬.৭ শতাংশ এবং ৫২.১৯ শতাংশ ভোট পড়েছে।

30 Oct 2021, 01:11:03 PM IST

‘‌ওরা আমার ছেলেকে মেরে ফেলত’‌, শান্তিপুরে বিজেপি এজেন্টকে তালাবন্দি করলেন মা

‘‌ওরা আমার ছেলেকে মেরে ফেলত’‌, শান্তিপুরে বিজেপি এজেন্টকে তালাবন্দি করলেন মা - আরও পড়ুন

30 Oct 2021, 12:36:16 PM IST

'ইলেকশন আমরাও করাতে পারি', কেন্দ্রীয় বাহিনী 'বাধা' দেওয়ায় হুমকি তৃণমূল নেতার

উপ-নির্বাচন ঘিরে শনিবার সকাল থেকেই উত্তেজনা খড়দহে। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস। বিস্তারিত দেখুন ভিডিয়োয় -

30 Oct 2021, 12:35:21 PM IST

খড়দহে দৌড়ে গিয়ে হাতেনাতে জাল ভোটার ধরলেন বিজেপি প্রার্থী

খড়দহে জাল ভোটারকে হাতেনাতে পাকড়াও করলেন বিজেপি প্রার্থী জয় সাহা। এই ব্যক্তি পালানোর চেষ্টা করলে দৌড়ে গিয়ে তাঁকে আবার ধরেন জয়। ঘটনাটি ঘোলা শশীভূষণ হাইস্কুলের। উপ-নির্বাচন ঘিরে সকাল থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়েছে খড়দহ। তারইমধ্যে শশীভূষণ হাইস্কুলে এক ভুয়ো ভোটারকে ধরে ফেলেন বিজেপি প্রার্থী। ওই ব্যক্তির সঙ্গে তর্কাতর্কি হয় বিজেপি প্রার্থীর। ওই ব্যক্তি নিজের ভুলও স্বীকার করে নেন। তারইমধ্যে ওই ব্যক্তি পালিয়ে যান। তাঁকে ধরতে ফের ছুটতে থাকেন বিজেপি কর্মীরা। তারপর ওই ব্যক্তি দাবি করেন, শুধুমাত্র কথা বলার জন্য গিয়েছিলেন। ভোট দিতে আসেননি।

30 Oct 2021, 12:09:37 PM IST

১১ টা পর্যন্ত সবথেকে বেশি ভোট গোসাবায়, কলকাতা লাগোয়া খড়দহে সর্বনিম্ন

সকাল ১১ টা পর্যন্ত দিনহাটায় ভোট পড়েছে ২৯ শতাংশ। শান্তিপুরে ভোটদানের হার ৩২ শতাংশ। খড়দহ এবং গোসাবায় যথাক্রমে ২৪ শতাংশ এবং ৩৪ শতাংশ ভোট পড়েছে।

30 Oct 2021, 09:36:38 AM IST

সকাল ৯ টা পর্যন্ত শান্তিপুরে সবথেকে বেশি ভোট, সবার শেষে গোসাবা

সকাল ন'টা পর্যন্ত দিনহাটায় ভোট পড়েছে ১১.১২ শতাংশ। শান্তিপুরে ভোটদানের হার ১৫.৪ শতাংশ খড়দহ এবং গোসাবায় যথাক্রমে ১১.৪ শতাংশ এবং ১০.৩৭ শতাংশ ভোট পড়েছে।

30 Oct 2021, 09:25:54 AM IST

করোনা টিকার ২ ডোজ ছাড়া ভোটারদের ঢুকতে বাধা বাহিনীর, খড়দহে অভিযোগ TMC-র

উপ-নির্বাচন ঘিরে শনিবার সকাল থেকেই উত্তেজনা খড়দহে। তৃণমূল কংগ্রেসের দাবি, করোনা টিকার দুটি ডোজ ছাড়া ভোট দেওয়া যাবে না বলে জানায় কেন্দ্রীয় বাহিনী। সেই অজুহাতে ৫৩ জন ভোটারকে পাঠিয়ে দেওয়া হয়। প্রতিবাদ করতে তাঁদের ঢোকার অনুমতি দেয় কেন্দ্রীয় বাহিনী। কিন্তু ততক্ষণে ওই ৫৩ জন ভোটার ফিরে গিয়েছেন।

30 Oct 2021, 08:13:58 AM IST

দিনহাটায় BJP প্রার্থীর সঙ্গে বচসা তৃণমূল কর্মীদের, প্রায় হাতাহাতির অবস্থা

দিনহাটা: দিনহাটা হাইস্কুলে উত্তেজনা। বিজেপি প্রার্থী অশোক মণ্ডলকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের। কেন্দ্রীয় বাহিনীর সামনেই তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপি প্রার্থীর বচসা হয়। প্রায় হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়। তৃণমূলের দাবি, বাববার করে বুথের কাছে এসে উত্তেজনা তৈরির চেষ্টা করছেন বিজেপি প্রার্থী। বহিরাগতদের আনা হয়েছে। ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে। যদিও বিজেপির দাবি, প্রার্থী স্রেফ ভোট দিতে আসেন। তাঁর পরিবারের সদস্যদের ভোট দিতে আসার পথে আটকানো হয়।

30 Oct 2021, 07:31:20 AM IST

গোসাবায় বিজেপির বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ বিজেপি প্রার্থীর বিরুদ্ধে

গোসাবা : ভোটের আগের রাতে চণ্ডীর মোড়ে বিজেপি প্রার্থী পলাশ রানার বিরুদ্ধে লিফলেট বিলির অভিযোগ তৃণমূল কংগ্রেস। শাসক দলের দাবি, এলাকায় একটি লজে বিজেপি প্রার্থীর সঙ্গে থাকছেন বহিরাগতরা। যদিও পলাশের দাবি, রাজ্যের শাসক দল সন্ত্রাস করছে। বিজেপির এক কর্মী বাইকে করে কাগজপত্র নিয়ে যাচ্ছিলেন। কিছু সম্ভবত পড়ে যায়। ওই কর্মীকে মারধর করা হয়।

30 Oct 2021, 07:18:48 AM IST

কোথায় কত কেন্দ্রীয় বাহিনী মোতায়েন?

মোট ৯২ কোম্পানি বাহিনী করা হয়েছে। গোসাবা - ২৩ কোম্পানি, খড়দহ - ২০ কোম্পানি, দিনহাটা - ২৭ কোম্পানি, শান্তিপুর - ২২ কোম্পানি।

30 Oct 2021, 07:08:48 AM IST

বিধানসভা ভোটে গোসাবার ফলাফল

বিধানসভাকে বিজেপি প্রার্থী চিত্ত প্রামাণিককে ২৩,৭০৯ ভোটে হারিয়ে দিয়েছিলেন জয়ন্ত নস্কর।
 

30 Oct 2021, 07:08:48 AM IST

বিধানসভা ভোটে খড়দহের ফলাফল

বিজেপির শীলভদ্র দত্তকে ২৮,১৪০ ভোটে হারিয়েছিলেন তৃণমূলের কাজল সিনহা। কিন্তু সেই জয় দেখার আগেই তিনি মারা যান।

30 Oct 2021, 07:08:48 AM IST

বিধানসভা ভোটে শান্তিপুরের ফলাফল

১৫,৮৭৮ ভোটে তৃণমূল প্রার্থী অজয় দে'কে হারিয়েছিলেন জগন্নাথ সরকার।

30 Oct 2021, 07:03:23 AM IST

বিধানসভা ভোটে দিনহাটার ফলাফল 

মাত্র ৫৭ ভোটে জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। হাড্ডাহাড্ডি লড়াই হয়েছিল।

30 Oct 2021, 07:02:11 AM IST

শুরু হল ভোটগ্রহণ

শুরু হল ভোটগ্রহণ। পশ্চিমবঙ্গের চারটি বিধানসভা কেন্দ্রে উপ-নির্বাচনে ভাগ্যপরীক্ষা।

30 Oct 2021, 06:52:30 AM IST

১৩ রাজ্য ও ১ কেন্দ্রশাসিত অঞ্চলের ৩৩ আসনে উপ-নির্বাচন আজ

আজ শুধু পশ্চিমবঙ্গ নয়, দেশের ১৩ টি রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলের ৩০ টি বিধানসভা আসন এবং তিনটি লোকসভা আসনে উপ-নির্বাচন হচ্ছে। অসমে গোসাইগাঁও, ভবানীপুর, তামুলপুর, মারিয়ানি এবং থোওড়ায় উপ-নির্বাচন আছে। বিহারে দুটি বিধানসভা আসন, কর্নাটকে দুটি বিধানসভা আসন, হিমাচলপ্রদেশে একটি লোকসভা আসন ও একটি বিধানসভা আসন, রাজস্থানে দুটি বিধানসভা আসন, তেলাঙ্গানায় একটি বিধানসভা আসনে ভোট হবে। এছাড়াও মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, দাদরা ও নগর হাভেলি, নাগাল্যান্ড ও মিজোরামে উপ-নির্বাচন হতে চলেছে। মধ্যপ্রদেশ এবং দাদরা ও নগর হাভেলিতে একটি করে লোকসভা আসনে উপ-নির্বাচন আছে।

30 Oct 2021, 06:45:27 AM IST

খেলার ফল ২-২, রাজ্যের ৪ কেন্দ্রে ‘প্রেস্টিজ ফাইটে’ তৃণমূল ও বিজেপি

আজ (শনিবার) রাজ্যের চারটি বিধানসভা আসনে উপ-নির্বাচন। গত বিধানসভা ভোটে সেই চার আসনে ফলাফল ছিল ২-২। পরে দিনহাটা আসনে জয়ী নিশীথ প্রামাণিক এবং শান্তিপুরে জয়ী জগন্নাথ সরকার বিধায়ক পদ থেকে ইস্তফা দেন। বিধানসভা ভোটে স্বপ্নভঙ্গের পর সেই দুটি জেতা আসন ধরে রাখতে মরিয়া বিজেপি। অন্যদিকে, খড়দহ এবং গোসাবা আসনে তৃণমূল কংগ্রেস জিতেছিল। কিন্তু ভোটের ফল প্রকাশের আগে মারা যান খড়দহের প্রার্থী কাজল সিনহা। ভোটের ফল প্রকাশের পর মৃত্যু হয় গোসাবার জয়ী প্রার্থী জয়ন্ত নস্করের। যদিও সেই উপ-নির্বাচনের ফলে রাজ্যের শাসক দল পালটে যাবে না। তবে মর্যাদার লড়াইয়ে দু'দলই উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.