বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > WB Higher Secondary Merit List: দ্বিতীয়, তৃতীয় সহ প্রথম দশে ২২ পড়ুয়া! উচ্চমাধ্যমিকে অসাধারণ ফল এই স্কুলের
জলচক নাটেশ্বরী নেতাজি বিদ্যায়তন

WB Higher Secondary Merit List: দ্বিতীয়, তৃতীয় সহ প্রথম দশে ২২ পড়ুয়া! উচ্চমাধ্যমিকে অসাধারণ ফল এই স্কুলের

  • রাজ্যের মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলার জলচক নাটেশ্বরী নেতাজি বিদ্যায়তন এর ছাত্র সায়নদীপ সামন্ত। সায়নদীপ ছাড়াও এই স্কুলের আরও ২১ জন পড়ুয়া মেধা তালিকায় স্থান পেয়েছেন। 

শুক্রবার উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশে ১ থেকে ১০ এর মধ্যে রয়েছে ২৭২ জন। সেই তালিকায় রাজ্যের মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলার জলচক নাটেশ্বরী নেতাজি বিদ্যায়তন এর ছাত্র সায়নদীপ সামন্ত। তাঁর প্রাপ্ত নম্বর ৪৯৭। সায়নদীপ ছাড়াও মেধাতালিকায় রয়েছে এই স্কুলেরই আরও ২১ জন পড়ুয়া! উচ্চ শিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জীব ভট্টাচার্য নিজে এই স্কুলের প্রশংসা করেন মেধাতালিকা প্রকাশের সময়।

সায়নদীপের পরই এই স্কুলে দ্বিতীয় ও রাজ্যে তৃতীয় হয়েছেন পরিচয় পারি। তিনি পেয়েছেন ৪৯৬। এই স্কুল থেকে রাজ্যের চতুর্থ স্থানাধিকারীদের মধ্যে তিন জয় রয়েছেন। তাঁরা হলেন - সৌম্যদীপ মণ্ডল, কিংশুক রায়, প্রীতম মিদ্দা। তাঁরা সকলেই ৪৯৫ পেয়েছেন। ৪৯৩ নম্বর নিয়ে রাজ্যে ষষ্ঠ হয়েছেন এই স্কুলেরই শ্রীকৃষ্ণ সামন্ত। এর এক নম্বর কম পেয়ে রাজ্যে সপ্তম হয়েছেন পিংকি খাতুন। সপ্তম হয়েছেন শান্তনু পাল, প্রতীক মণ্ডলও।

রাজ্যে অষ্টম স্থানাধিকারীদের মধ্যে ছয় জন এই স্কুলের। ৪৯১ নম্বর পেয়ে শর্মিষ্ঠা ঘড়াই, শেখ রাহুল হোসেন, সৌম্যদীপ সামন্ত, অঙ্কন সাহু, সাহেব দাস অধিকারী, সৈকত রায় অষ্টম হয়েছেন। ৪৯০ নম্বর পেয়ে এই স্কুল থেকে রাজ্যে নবম হয়েছেন - শতাস্মিত মহাপাত্র, অমিয় শাসমল। ৪৮৯ নিয়ে এই স্কুল থেকে রাজ্যে দশম হয়েছেন - শৈলেশ জানা, পবিত্র বেরা, আকাশ ঘোষ, সৌম্যদীপ করন, শুভজিৎ শাসমল।

বন্ধ করুন