বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > WB Madhyamik Result 2022: প্রকাশিত হল মাধ্যমিকের ফল, ৬৯৩ নম্বর নিয়ে প্রথম হয়েছেন দুই পরীক্ষার্থী

WB Madhyamik Result 2022: প্রকাশিত হল মাধ্যমিকের ফল, ৬৯৩ নম্বর নিয়ে প্রথম হয়েছেন দুই পরীক্ষার্থী

৬৯৩ নম্বর নিয়ে প্রথম হয়েছেন দুই পরীক্ষার্থী (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

WB Madhyamik Result 2022: বাঁকুড়ার রামহরিপুর রামকৃষ্ণ মিশন হাই স্কুলের অর্ণব ঘড়াই। আর বর্ধমান সিএমএস স্কুলের রৌনক মণ্ডল ৬৯৩ নম্বর পেয়ে যুগ্ম ভাবে প্রথম স্থানে রয়েছেন।

প্রকাশিত হল ২০২২ সালের মাধ্যমিক পরীক্ষার ফলাফ। এবছর মাধ্যমিকে পাশের হার ৮৬.৬ শতাংশ৷ পাশের হারের নিরিখে এবার শীর্ষে রয়েছে পূর্ব মেদিনীপুরে৷  তারপরেই রয়েছে কালিম্পং৷ এরপর রয়েছে যথাক্রমে পশ্চিম মেদিনীপুর, কলকাতা, ঝাড়গ্রাম, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা ও মালদা৷ পূর্ব মেদিনীপুরে পাশের হার ৯৭.৬৩ শতাংশ। কলকাতায় পাশের হার ৯৪ শতাংশ।

বাঁকুড়ার রামহরিপুর রামকৃষ্ণ মিশন হাই স্কুলের অর্ণব ঘড়াই। আর বর্ধমান সিএমএস স্কুলের রৌনক মণ্ডল ৬৯৩ নম্বর পেয়ে যুগ্ম ভাবে প্রথম স্থানে রয়েছেন। এবার ৯ লক্ষ ৪৬ হাজার পরীক্ষার্থী পাশ করেছেন। এবার ছাত্রদের পাশের হার ৮৮ শতাংশ, ছাত্রীদের মধ্যে পাশের হার ৮৫ শতাংশ।

বিস্তারিত আসছে…

বাংলার মুখ খবর

Latest News

আম্বানিদের কুকুর ‘হ্যাপি’র জন্য মার্সিডিজ গাড়ি, দাম শুনলে যে কারও চোখ উঠবে কপাল 'ভালোবাসার নামে ছেলেকে ঠকিয়েছে স্মৃতি', আরও বিস্ফোরক দাবি শহিদ ক্যাপ্টেনের বাবার এবার গুরু পূর্ণিমায় বিরল কাকতালীয় শুভ যোগের সংযোগ, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি TMC নেতার নেতৃত্বে 'দাদাগিরি', জুনপুটে মিসাইল লঞ্চপ্যাডের কাজ বন্ধ করল DRDO খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.