বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জয়েন্ট পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে বাস পরিষেবা, কোন রুটে-কখন বাস চলবে, দেখুন
তৈরি আছে জাতীয় বাংলা সম্মেলনের বাস। সহযোগিতা করছে কলকাতা বাস-ও-পিডিয়া। (ছবি সৌজন্য জাতীয় বাংলা সম্মেলন)
তৈরি আছে জাতীয় বাংলা সম্মেলনের বাস। সহযোগিতা করছে কলকাতা বাস-ও-পিডিয়া। (ছবি সৌজন্য জাতীয় বাংলা সম্মেলন)

জয়েন্ট পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে বাস পরিষেবা, কোন রুটে-কখন বাস চলবে, দেখুন

  • বিনামূল্যে বাস পরিষেবা দেবে জাতীয় বাংলা সম্মেলন। সহযোগিতা করছে কলকাতা বাস-ও-পিডিয়া।

জয়েন্ট পরীক্ষার জন্য শনিবার আটটি রুটে বিনামূল্যে বাস পরিষেবা দেবে জাতীয় বাংলা সম্মেলন। সহযোগিতা করছে কলকাতা বাস-ও-পিডিয়া। তবে শুধু জয়েন্ট নয়, চলতি মাসেক গোড়া থেকেই বিনামূল্যে বাস পরিষেবা দিচ্ছে জাতীয় বাংলা সম্মেলন।

একনজরে দেখে নিন শনিবার কোন রুটে বাস চলবে?

রুট ১ : লেকটাউন ভিআইপি মোড় থেকে টালিগঞ্জ (উল্টোডাঙা, মানিকতলা, শিয়ালদহ, মল্লিক বাজার, মিন্টো পার্ক, রবীন্দ্র সদন, ভবানীপুর, হাজরা মোড়ে, রাসবিহারী, টালিগঞ্জ ফাঁড়ি এবং টালিগঞ্জ মেট্রো)। লেকটাউন থেকে সকাল ৯ টায় বাস ছাড়বে। টালিগঞ্জ মেট্রো থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে বাস।

রুট ২ : ব্যারাকপুর-বারাসত (ব্যারাকপুর কোর্ট, চিড়িয়া মোড়, ব্যারাকপুর স্টেশন, সুভাষ কলোনি, ওয়্যারলেস মোড়, মর্নিং স্টার কলেজ, নীলগঞ্জ হাট, সুভাষনগর, কলোনি মোড় এবং চাঁপাডালি মোড়)। ব্যারাকপুর থেকে সকাল ৯ টা ১৫ মিনিটে বাস ছাড়বে। বারাসত থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে বাস।

রুট ৩ : বারুইপুর-গড়িয়া ৫/৬ (ভায়া শিবানীপীঠ, হসপিটাল গেট, পদ্মপুকুর, মালঞ্চ বাজার, হরিনাভি মোড়, কামালগাজি মোড় এবং মহামায়াতলা)। শিবানীপীঠ থেকে সকাল ৯ টা ১০ মিনিটে বাস ছাড়বে। গড়িয়া ৫/৬ থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে বাস।

রুট ৪ : চিড়িয়া মোড় - জোকা ট্রাম ডিপো (চিড়িয়া মোড়, বাগবাজার, শোভাবাজার, গিরিশ পার্ক, মহাত্মা গান্ধী রোড, সেন্ট্রাল অ্যাভিনিউ, চাঁদনি চক, এসপ্ল্যানেড, হেস্টিংস, খিদিরপুর, একবালপুর, মোমিনপুর, মাঝেরহাট, পাঠকপাড়া, মেহালা ১৪ নম্বর, বেহালা ম্যান্টন, চৌরাস্তা, সখের বাজার, শীলপাড়া, ঠাকুরপুকুর, ৩এ বাসস্ট্যান্ড এবং জোকা ট্রাম ডিপো।) চিড়িয়া মোড় থেকে সকাল ৮ টা ৪৫ মিনিটে বাস ছাড়বে। জোকা ট্রাম ডিপো থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে বাস।

রুট ৫ : চিড়িয়া মোড় - নিউ টাউন (ভায়া দমদম স্টেশন, হনুমান মন্দির, নাগেরবাজার, শ্যামনগর, বাঙুর অ্যাভিনিউ, লেকটাউন, হাডকো মোড়ে, পিএনবি সল্টলেক, বিধাননগর কলেজ, সিটি সেন্টার, বিকাশ ভবন, করুণাময়ী, উইপ্রো মোড়, কলেজ মোড়, টেকনোপলিস এবং নিউ টাউন)। চিড়িয়া মোড় থেকে সকাল ৯ টায় বাস ছাড়বে। নিউ টাউন থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে বাস।

রুট ৬ : চণ্ডীতলা - হাওড়া ময়দান (ভায়া কালীপুর বাজার, ডানকুনি হাউজিং, রাজচন্দ্রপুর, বালিহল্ট, বালিখাল, বেলুড় মঠ, ডন বসকো, জয়সওয়াল হাসপাতাল, সালকিয়া/বাঁধাঘাট এবং হাওড়া ময়দান)। চণ্ডীতলা থেকে সকাল ৮ টা ৩০ মিনিটে বাস ছাড়বে। হাওড়া ময়দান থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে বাস।

রুট ৭ : কোন্নগর (বাটা) - চুঁচুড়া (ভায়া সন্ধ্যা বাজার, মাহেশ, শ্রীরামপুর, শেওড়াফুলি, বৈদ্যবাটি, চাঁপদানি, ভদ্রেশ্বর. মানকুণ্ডু, চন্দননগর, খাদিনা মোড় এবং ঘড়ির মোড়)। কোন্নগর থেকে সকাল ৮ টায় বাস ছাড়বে। চুঁচুড়া থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে বাস।

রুট ৮ : উলুবেড়িয়া কলেজ গেট থেকে হাওড়া ময়দান। সকাল ৮ টা ১৫ মিনিটে উলুবেড়িয়া থেকে বাস ছাড়বে। দুপুরে ৩ টে ১৫ মিনিটে হাওড়া ময়দান থেকে ছাড়বে বাস।

বন্ধ করুন