বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > WBJEE Results 2021: আর কয়েক ঘণ্টা পরই ফল প্রকাশ জয়েন্ট পরীক্ষার, কোথায় জানবেন ফল

WBJEE Results 2021: আর কয়েক ঘণ্টা পরই ফল প্রকাশ জয়েন্ট পরীক্ষার, কোথায় জানবেন ফল

ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই

আজ প্রকাশিত হবে জয়েন্ট এন্ট্রান্স প্রবেশিকা পরীক্ষার ফলাফল।

জয়েন্ট এন্ট্রান্স প্রবেশিকা পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে আজ। গতকাল একটি বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানানো হয়েছিল ওয়েস্ট বেঙ্গল জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশন বোর্ডের তরফে। এই বছর রাজ্যে ৯২ হাজারের বেশি পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছিল। সংক্রমণের জেরে পিছিয়ে যায় জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা। শেষ পর্যন্ত গত ১৭ জুলাইয়ে হয় পরীক্ষা। পরীক্ষার ২০ দিনের মধ্যেই প্রকাশিত হতে চলেছে ফলাফল।

বোর্ডের তরফে জানানো হয়েছে, শুক্রবার সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে ফলাফল। বেলা সাড়ে ৩টে থেকে বোর্ডের ওয়েবসাইট মারফৎ ফল বা ব়্যাঙ্ক কার্ড জানতে পারবেন পরীক্ষার্থীরা। ফল জানতে লগ ইন করতে হবে বোর্ডের ওয়েবসাইটে - wbjeeb.nic.in।

এর আগে করোনা আবহে সংক্রমণ ঠেকাতে বহু পরীক্ষাই বাতিল হয়েছিল। এই আবহে জয়েন্ট পরীক্ষা নিয়ে তৈরি হয়েছিল আশঙ্কা। এবছর জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার নির্ধারিত দিন ছিল ১১ জুলাই। কোভিড পরিস্থিতির জন্য তা পিছিয়ে ১৭ জুলাই করতে হয়। যাবতীয় স্বাস্থ্যবিধি মেনেই নেওয়া হয় পরীক্ষা। এবছর মোট পরীক্ষার্থীর সংখ্যা ৯২ হাজার ৬৯৫। পশ্চিমবঙ্গ থেকে পরীক্ষা দেবেন ৬০ হাজার ১০৫ জন। ভিনরাজ্য থেকে পশ্চিমবঙ্গে পরীক্ষা দিতে আসবেন ৩১ হাজার ৫৯৪।

বন্ধ করুন