বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > WBJEE Results 2021: প্রকাশিত জয়েন্টের ফল, ১৩ অগস্ট থেকে শুরু হবে কাউন্সেলিং

WBJEE Results 2021: প্রকাশিত জয়েন্টের ফল, ১৩ অগস্ট থেকে শুরু হবে কাউন্সেলিং

বেলা একটার সময় আনুষ্ঠানিকভাবে জয়েন্টের ফল প্রকাশিত হবে (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

কোভিড কালে হয়েছিল জয়েন্টের প্রবেশিকা পরীক্ষা। পরীক্ষার ২০ দিনের মাথায় আজ প্রকাশ হল ফল।

কোভিড কালে হয়েছিল জয়েন্টের প্রবেশিকা পরীক্ষা। পরীক্ষার ২০ দিনের মাথায় আজ প্রকাশ হল ফল। প্রথম হয়েছে রহড়া রামকৃষ্ণ মিশন স্কুলের পঞ্চজান্য দে। এদিন রাজ্য সরকার, শিক্ষামন্ত্রী, পরিবহণ মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ফল প্রকাশ করেন রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পর্ষদের প্রধান। দুপুর সাড়ে ৩টে থেকে পরীক্ষার্থীরা ফল জানতে পারবেন। wbjeeb.nic.in - ওয়েবসাইটে ঢুকে অ্যাপ্লিকেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে ‘Rank card of WBJEE-2021’- ফাইলটি ডাউনলোড করলেই পরীক্ষার্থীরা জানতে পারবেন নিজের ফল।

এদিকে কাউন্সেলিং শুরু হবে ১৩ অগস্ট। তা চলবে ১১ সেপ্টেম্বর পর্যন্ত। পড়ুয়াদের কাউন্সেলিং নিয়ে হোমওয়ার্ক করতে বলেন জয়েন্ট এন্ট্রান্স পর্ষদের প্রধান। এবছর মোট ৯২ হাজার ৬৯৫ পড়ুয়া রেজিস্টার করতে পারেন। তাঁদের মধ্যে পরীক্ষা দিতে পেরেছেন ৬৫ হাজার। ৬৪ হাজারের বেশি পরীক্ষার্থী ব়্যঙ্ক পেয়েছেন বা পাশ করেছেন।

এর আগে করোনা আবহে সংক্রমণ ঠেকাতে বহু পরীক্ষাই বাতিল হয়েছিল। এই আবহে জয়েন্ট পরীক্ষা নিয়ে তৈরি হয়েছিল আশঙ্কা। এবছর জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার নির্ধারিত দিন ছিল ১১ জুলাই। কোভিড পরিস্থিতির জন্য তা পিছিয়ে ১৭ জুলাই করতে হয়। যাবতীয় স্বাস্থ্যবিধি মেনেই নেওয়া হয় পরীক্ষা। 

বন্ধ করুন