বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনায় মৃত্যু হল মুরারইয়ের বিধায়কের
প্রয়াত আবদুল রহমান। ফাইল ছবি
প্রয়াত আবদুল রহমান। ফাইল ছবি

করোনায় মৃত্যু হল মুরারইয়ের বিধায়কের

  • গত প্রায় ১ মাস ধরে করোনা আক্রান্ত ছিলেন আবদুল রহমান। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। চিকিৎসার জন্য বিধায়ককে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল বীরভূমের মুরারইয়ের তৃণমূল বিধায়ক আবদুল রহমানের। শনিবার কলকাতার বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এবার আবদুল রহমানকে মুরারই থেকে প্রার্থী করেছিল তৃণমূল। কিন্তু প্রার্থীতালিকা প্রকাশের পরেই তিনি করোনা আক্রান্ত হন। এর পর প্রার্থী বদল করে তৃণমূল। 

তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার কয়েকদিন পরেই আবদুল রহমানের করোনা ধরা পড়ে। গত প্রায় ১ মাস ধরে করোনা আক্রান্ত ছিলেন আবদুল রহমান। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। চিকিৎসার জন্য বিধায়ককে কলকাতায় স্থানান্তরিত করা হয়। দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শনিবার সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়। 

করোনার বাড়বাড়ন্ত থেকে রেহাই পাননি ভোটের প্রার্থীরাও। ইতিমধ্যে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন প্রার্থী। তার মধ্যে মৃত্যু হয়েছে ২ জনের। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। শুক্রবার মৃত্যু হয় জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। 

 

বন্ধ করুন