বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের রেকর্ড!‌ মঙ্গলবার একদিনে করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গের ৪ হাজারেরও বেশি মানুষ
কলকাতার এক পুজোমণ্ডপের সামনে খুদেদের মাস্ক পরিয়ে দিচ্ছেন পুলিশকর্মীরা। ছবি সৌজন্য : এএনআই
কলকাতার এক পুজোমণ্ডপের সামনে খুদেদের মাস্ক পরিয়ে দিচ্ছেন পুলিশকর্মীরা। ছবি সৌজন্য : এএনআই

ফের রেকর্ড!‌ মঙ্গলবার একদিনে করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গের ৪ হাজারেরও বেশি মানুষ

  • গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৬১ জন। তার মধ্যে কলকাতার বাসিন্দা রয়েছেন ১৭ জন আর ১৩ জন উত্তর ২৪ পরগনার।

মঙ্গলবার রাজ্যে একদিনে আক্রান্ত হলেন ৪ হাজারেরও বেশি মানুষ। একইসঙ্গে এদিন আরও বেশ খানিকটা কমল সুস্থতার হার। এদিন করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৪০২৯ জন। এ নিয়ে রাজ্যে মারণ ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৩ লক্ষ ২৯ হাজার ৫৭ জন। মঙ্গলবার পশ্চিমবঙ্গে মোট কোভিড অ্যাকটিভ কেসের সংখ্যা ৩৫ হাজার ১৭০। এদিন রাজ্যে সুস্থতার হার ছিল ৮৭.‌৪৩ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৬১ জন। তার মধ্যে কলকাতার বাসিন্দা রয়েছেন ১৭ জন আর ১৩ জন উত্তর ২৪ পরগনার। এদিনও আক্রান্ত আর সুস্থতার নিরিখে শীর্ষে রয়েছেন এই দুই জেলা। এদিন কলকাতায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮০৯ জন আর সুস্থ হয়েছেন ৮০৪ জন। কলকাতাকে ছাপিয়ে এদিন উত্তর ২৪ পরগনায় নতুন করোনা আক্রান্তের সংখ্যা ৮৭১, আর করোনাকে জয় করেছেন ৮৪০ জন। পাশাপাশি অন্য জেলাগুলি থেকে হাওড়া ও হুগলিতেও বাড়ছে সংক্রমণ।

এদিন মারণ ভাইরাসকে হারিয়ে রাজ্যে সুস্থ হয়েছেন ৩৩৮২ জন। এ নিয়ে রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৮৭ হাজার ৭০৭–এ। পাশাপাশি করোনা টেস্টের সংখ্যাও কিছুটা বেড়েছে রাজ্যে। এদিন মোট ৪৫ হাজার ৩১৮টি নমুনা করোনার জন্য পরীক্ষা করানো হয়। আর তার মধ্যে পজিটিভ এসেছে ‌৮.‌০৭ শতাংশ।

বন্ধ করুন