বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শনিবার করোনায় মৃত তিনজনের মধ্যে দু’‌জনই কলকাতার, রাজ্যে আক্রান্ত আরও ২১০ জন
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শনিবার করোনায় মৃত তিনজনের মধ্যে দু’‌জনই কলকাতার, রাজ্যে আক্রান্ত আরও ২১০ জন

  • এদিন উত্তর ২৪ পরগনায় সংক্রমিত হয়েছেন ৪৯ জন এবং মারণ ভাইরাসকে জয় করেছেন ৪৮ জন। দক্ষিণ ২৪ পরগনায় এদিন করোনা আক্রান্ত ও সুস্থতার সংখ্যা যথাক্রমে ১৭ এবং ১৫ জন।

‌শুক্রবার করোনা কেড়ে নিল বাংলার তিনজনের প্রাণ। এদিনও নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ২১০ জন। আর সুস্থ হয়ে উঠেছেন ২১৭ জন করোনা রোগী। বর্তমানে পশ্চিমবঙ্গে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.‌৬৩ শতাংশ। এবং এই মুহূর্তে রাজ্যে মোট অ্যাকটিভ কোভিড কেসের সংখ্যা ৩৩৩৩টি। গত ২৪ ঘণ্টায় ১০টি অ্যাকটিভ কোভিড কেস কমেছে।

এদিকে, শনিবার মোট ২০ হাজার ১৩টি নমুনা করোনার জন্য পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে পজিটিভ এসেছে ৬.‌৭৩ শতাংশ নমুনা। এ পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনায় আক্রান্ত হলেন ৫ লক্ষ ৭৪ হাজার ৭১৬ জন এবং সুস্থ হয়ে উঠেছেন ৫ লক্ষ ৬১ হাজার ৩২৭ জন। করোনার বলি হয়েছেন মোট ১০ হাজার ২৬৬ জন রাজ্যবাসী।

শনিবার করোনায় মৃত তিনজনের মধ্যে দু’‌জনই কলকাতার বাসিন্দা। আর একজন জলপাইগুড়ির। দৈনিক সংক্রমণ ও সুস্থতার নিরিখে এখনও এগিয়ে রয়েছে উত্তর ২৪ পরগনা ও কলকাতা। গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৬৯ জন আর সুস্থ হয়ে উঠেছেন ৫৮ জন। এবং এদিন উত্তর ২৪ পরগনায় সংক্রমিত হয়েছেন ৪৯ জন এবং মারণ ভাইরাসকে জয় করেছেন ৪৮ জন। দক্ষিণ ২৪ পরগনায় এদিন করোনা আক্রান্ত ও সুস্থতার সংখ্যা যথাক্রমে ১৭ এবং ১৫ জন।

বন্ধ করুন