বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌শনিবার পশ্চিমবঙ্গে করোনার বলি ১০, সুস্থতার হার বেড়ে ৯৭.‌০৯ শতাংশ
ভ্যাকসিন পাওয়ার পর এক চিকিৎসক। নয়াদিল্লিতে। ছবি সৌজন্য : রয়টার্স (REUTERS)
ভ্যাকসিন পাওয়ার পর এক চিকিৎসক। নয়াদিল্লিতে। ছবি সৌজন্য : রয়টার্স (REUTERS)

‌শনিবার পশ্চিমবঙ্গে করোনার বলি ১০, সুস্থতার হার বেড়ে ৯৭.‌০৯ শতাংশ

  • এ পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৫ লক্ষ ৬৭ হাজার ৭১৪ জন। আর সুস্থ হয়ে উঠেছেন ৫ লক্ষ ৫১ হাজার ২১১ জন।

‌শনিবার পশ্চিমবঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হলেন আরও ৪১০ জন। গত ২৪ ঘণ্টায় এই মারণ ভাইরাস প্রাণ কেড়েছেন ১০ জনের। গত কয়েকদিনের মতো এদিনও সংক্রমণ, মৃত্যু ও সুস্থতায় একইরকম গ্রাফ বজায় রাখল পশ্চিমবঙ্গ। এদিন সুস্থ হয়ে উঠেছেন ৪৭৪ জন করোনা রোগী। শনিবার রাজ্যে সুস্থতার হার ছিল ৯৭.‌০৯ শতাংশ।

এ পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৫ লক্ষ ৬৭ হাজার ৭১৪ জন। আর সুস্থ হয়ে উঠেছেন ৫ লক্ষ ৫১ হাজার ২১১ জন। রাজ্যে ইতিমধ্যে করোনার বলি হয়েছেন ১০ হাজার ১০৭ জন। এই মুহূর্তে পশ্চিমবঙ্গে অ্যাকটিভ কোভিড কেসের সংখ্যা ৬৩৯৬। শনিবার রাজ্যে করোনার জন্য মোট ২৮ হাজার ২৪২টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে পজিটিভ এসেছে ৭.‌২৭ শতাংশ নমুনা।

শনিবার কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৮৯ জন, উত্তর ২৪ পরগনায় সংক্রমণের সংখ্যা ১২৮। আর কলকাতায় এদিন সুস্থ হয়ে উঠেছেন ৯৮ জন, উত্তর ২৪ পরগনায় এদিন করোনাকে জয় করেছেন ১২৩ জন। হাওড়ার ২, কলকাতার ৩ এবং উত্তর ২৪ পরগনার ৩ জনের এদিন মৃত্যু হয়েছে করোনায়। উল্লেখ্য, রাজ্যের বিভিন্ন হাসপাতালে করোনার জন্য সংরক্ষিত ১২ হাজার ৪৪০টি বেডের মধ্যে ৫.‌৭৬ শতাংশ বেডে এই মুহূর্তে চিকিৎসাধীন করোনা রোগীরা।

বন্ধ করুন