বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌দৈনিক সংক্রমণের তুলনায় সুস্থতার সংখ্যা অনেকটাই বেশি, রবিবার বাংলায় করোনার বলি ৮
প্রজাতন্ত্র দিবস উপলক্ষে কলকাতার রেড রোডে কুচকাওয়াজের মহড়া। রবিবার। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
প্রজাতন্ত্র দিবস উপলক্ষে কলকাতার রেড রোডে কুচকাওয়াজের মহড়া। রবিবার। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

‌দৈনিক সংক্রমণের তুলনায় সুস্থতার সংখ্যা অনেকটাই বেশি, রবিবার বাংলায় করোনার বলি ৮

  • কলকাতায় এদিন করোনা আক্রান্ত হয়েছেন ৯৩ জন, মারণ ভাইরাসকে জয় করেছেন ৮৯ জন আর শহরের দু’‌জন এদিন করোনার বলি হয়েছেন।

‌রবিবার দৈনিক সংক্রমণের তুলনায় সুস্থতার সংখ্যা ছিল অনেকটাই বেশি। গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ৩৮৯ জন আর সুস্থ হয়ে উঠেছেন ৪৫৪ জন। একইসঙ্গে এদিন অনেকটাই বেড়েছে সুস্থতার হার। রবিবার রাজ্যে সুস্থতার হার ছিল ৯৭.‌১১ শতাংশ। ৭৩টি অ্যাকটিভ কোভিড কেসের সংখ্যা কমেছে এদিন। এই মুহূর্তে রাজ্যে মোট অ্যাকটিভ কেসের সংখ্যা হল ৬৩২৩।

গত ২৪ ঘণ্টায় মোট ২৫ হাজার ২০৭টি নমুনা করোনার জন্য পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ৭.‌২৫ শতাংশ নমুনা পজিটিভ। এ পর্যন্ত বাংলায় মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫ লক্ষ ৬৮ হাজার ১০৩ জন আর করোনা জয় করেছেন ৫ লক্ষ ৫১ হাজার ৬৬৫ জন। এদিন রাজ্যে আরও ৮ জন করোনা বলি হয়েছেন, সব মিলিয়ে এ পর্যন্ত মারণ ভাইরাস কাড়ল ১০ হাজার ১১৫ জনের প্রাণ।

জেলাগুলির মধ্যে দৈনিক সংক্রমণ, সুস্থতা ও মৃত্যুর নিরিখে শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন এই জেলায় নতুন করে সংক্রমিত হয়েছেন ১৩০ জন, সুস্থ হয়ে উঠেছেন ১২৭ জন করোনা রোগী আর মৃত্যু হয়েছেন তিনজনের। কলকাতায় এদিন করোনা আক্রান্ত হয়েছেন ৯৩ জন, মারণ ভাইরাসকে জয় করেছেন ৮৯ জন আর শহরের দু’‌জন এদিন করোনার বলি হয়েছেন।

বন্ধ করুন