বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হ্যাটট্রিক!‌ পশ্চিমবঙ্গে পরপর তিনদিন দৈনিক সুস্থতার সংখ্যা ৪ হাজার ছাড়াল
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

হ্যাটট্রিক!‌ পশ্চিমবঙ্গে পরপর তিনদিন দৈনিক সুস্থতার সংখ্যা ৪ হাজার ছাড়াল

  • গত ২৪ ঘণ্টায় মোট ৫৯ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে এ রাজ্যে। এ পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনায় ৬৯০০ জন মারা গিয়েছেন।

‌পরপর তিনদিন দৈনিক সুস্থতার সংখ্যা ছাড়াল ৪ হাজার। হ্যাটট্রিক করল পশ্চিমবঙ্গ। রবিবার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৪০৫৩ জন। আর গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়েছেন ৩৯৮৭ জন রাজ্যবাসী। এই মুহূর্তে রাজ্যে মোট অ্যাকটিভ কেসের সংখ্যা ৩৬ হাজার ৭৬১। এ পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন মোট ৩ লক্ষ ৭৭ হাজার ৬৫১ জন আর সুস্থ হয়ে উঠেছেন ৩ লক্ষ ৩৩ হাজার ৯৯০ জন।

গত ২৪ ঘণ্টায় মোট ৫৯ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে এ রাজ্যে। এ পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনায় ৬৯০০ জন মারা গিয়েছেন। শনিবার কলকাতার ১৬ জন ও উত্তর ২৪ পরগনার ১৪ জন করোনার বলি হয়েছেন। আক্রান্ত ও সুস্থতার দিক থেকেও শীর্ষে এই দুই রাজ্য। রবিবার কলকাতার ৮৯৪ জন করোনা আক্রান্ত হয়েছেন আর সুস্থ হয়েছেন ৮৪৬ জন। আর এদিন উত্তর ২৪ পরগনার ৮৮০ জন বাসিন্দা মারণ ভাইরাসের কবলে পড়েছেন, যেখানে ভাইরাসকে হারিয়ে সুস্থ হয়েছেন ৮৬০ জন বাসিন্দা।

সংক্রমণ কিছুটা বেড়েছে হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনাতেও। হাওড়ায় এদিন করোনা আক্রান্ত মোট ২৪৪ জন রোগীর সন্ধান মিলেছে আর দক্ষিণ ২৪ পরগনায় এদিনের সংক্রমণের সংখ্যা ২৭২। গত ২৪ ঘণ্টায় মোট ৪৪ হাজার ৪৫৭টি নমুনা করোনার জন্য পরীক্ষা করানো হয়েছে। তার মধ্যে ৮.‌২১ শতাংশ রিপোর্ট পজিটিভ। এদিন পশ্চিমবঙ্গে সুস্থতার হার ছিল ৮৮.‌৪৪ শতাংশ।

বন্ধ করুন