বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোমবার বাংলায় দৈনিক সংক্রমণের সংখ্যা সর্বনিম্ন, সুস্থতার হার বেড়ে ৯৬.‌৪৯ শতাংশ

সোমবার বাংলায় দৈনিক সংক্রমণের সংখ্যা সর্বনিম্ন, সুস্থতার হার বেড়ে ৯৬.‌৪৯ শতাংশ

কলকাতার রাস্তায় দেওয়ালচিত্রে করোনা ভ্যাকসিন। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

সোমবার পশ্চিমবঙ্গে করোনার বলি হয়েছেন ২৫ জন। তার মধ্যে ৮ জন কলকাতার আর ৭ জন উত্তর ২৪ পরগনা জেলার বাসিন্দা। এ পর্যন্ত করোনায় রাজ্যে মোট ৯৮১৭ জনের মৃত্যু হয়েছে।

সাম্প্রতিককালে পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা নিম্নতম ছিল সোমবার। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মারণ ভাইরাসে আক্রান্ত হলেন ৫৯৭ জন। একইসঙ্গে এদিন দৈনিক করোনা পরীক্ষার সংখ্যা কিছুটা কমেছে। সোমবার রাজ্যে মোট ২৫ হাজার ২৫৬টি নমুনা করোনার জন্য পরীক্ষা করানো হয়। আর তার মধ্যে ৭.‌৬৮ শতাংশ নমুনা পজিটিভ এসেছে। এদিকে, এদিন সুস্থ হয়ে উঠেছেন ১৩৪৭ জন। সোমবার রাজ্যে সুস্থতার হার কিছুটা বেড়ে ৯৬.‌৪৯ শতাংশে দাঁড়িয়েছে।

এ পর্যন্ত রাজ্যে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৫ লক্ষ ৫৫ হাজার ৫৭২ জন আর তার সুস্থ হয়ে উঠেছেন ৫ লক্ষ ৩৬ হাজার ৮৪ জন। এদিকে, গত ২৪ ঘণ্টায় আরও ৭৭৫টি অ্যাকটিভ কোভিড কেসের সংখ্যা কমে বর্তমানে তা ৯৬৭১–এ দাঁড়িয়েছে। সোমবার রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে জানানো হয়েছে, রাজ্যের বিভিন্ন জেলায় থাকা ১৩ হাজার ৫৮৮টি কোভিড বেডের মধ্যে ১০.‌০২ শতাংশ বেডে ভর্তি রয়েছে করোনা রোগী।

সোমবার পশ্চিমবঙ্গে করোনার বলি হয়েছেন ২৫ জন। তার মধ্যে ৮ জন কলকাতার আর ৭ জন উত্তর ২৪ পরগনা জেলার বাসিন্দা। এ পর্যন্ত করোনায় রাজ্যে মোট ৯৮১৭ জনের মৃত্যু হয়েছে। এদিকে, গত ২৪ ঘণ্টায় কলকাতায় সংক্রমিত হয়েছেন ১৫২ জন আর সুস্থ হয়ে উঠেছেন ৩৭৩ জন। আর উত্তর ২৪ পরগনায় এদিন করোনা আক্রান্ত হয়েছেন ১৭৪ জন এবং করোনাকে জয় করেছেন ২৭৭ জন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

Pedicure At Home: বাড়িতে কীভাবে পেডিকিওর করবেন? ভারি বৃষ্টি-তুষারপাতের কবলে হিমাচল!৫০০ রাস্তা বন্ধ, যোগাযোগ বিচ্ছিন্ন চিড়িয়াখানায় দর্শকদের সুবিধার্থে চালু ব্যাটারি চালিত গাড়ি ম্যাচ গড়াপেটা ইস্যুতে কোন পথে CAB! দেবব্রত দাসের বিরুদ্ধে জমা পড়ছে নানা অভিযোগ অযোধ্য়ায় শুধু রামচন্দ্রের মূর্তি কেন? পরিবারের অন্যরা?প্রশ্ন তুললেন কর্ণাটকের CM অ্যাপেন্ডিক্সের অস্ত্রোপচারের সময় বেডেই মৃত্যু রোগীর, নার্সিংহোমে চলল ভাঙচুর বিরল দৃশ্য জামনগরে! পাপারাজ্জির দিকে তাকিয়ে হাসছেন জয়া বচ্চন, কী বলছেন নেটিজেনরা বিজয়া একাদশীতে শ্রীহরিকে কী বিশেষ ভোগ নিবেদনে দূর হবে কুণ্ডলির গুরুদোষ জেনে নিন ব্যাটের পরে বলেও কামাল শার্দুলের,তামিলনাড়ুকে বিধ্বস্ত করে রঞ্জির ফাইনালে মুম্বই বাংলায় লোকসভা নির্বাচন একদিনে হোক, ফুলবেঞ্চের কাছে দাবি জানাল তৃণমূল কংগ্রেস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.