বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > একদিনে করোনায় উত্তর ২৪ পরগনার ১৯ জনের মৃত্যু, সুস্থ হলেন প্রায় ৩ হাজার রাজ্যবাসী
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

একদিনে করোনায় উত্তর ২৪ পরগনার ১৯ জনের মৃত্যু, সুস্থ হলেন প্রায় ৩ হাজার রাজ্যবাসী

  • এদিন রাজ্যে সুস্থতার হার ৮৭.‌৫৪ শতাংশ। এ পর্যন্ত রাজ্য মোট করোনাজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ২,১১,০২০।

মারণ ভাইরাস করোনায় পশ্চিমবঙ্গের মোট ৫৯ জনের মৃত্যু হল শুক্রবার। আর তার মধ্যে ১৯ জনই উত্তর ২৪ পরগনার বাসিন্দা। সাম্প্রতিককালে কোনও জেলা থেকে একদিনে এতজনের মৃত্যু লক্ষ্য করা যায়নি। এদিন কলকাতার ৬ জন, হুগলির ৫ জন এবং দক্ষিণ ২৪ পরগনার ৪ জনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৪৬৬৫।

এদিন রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩১৯০ জন। তার মধ্যে ৬৯২ জন কলকাতার আর উত্তর ২৪ পরগনার ৬৮৫ জন বাসিন্দা রয়েছেন। এদিকে, এদিন করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ২৯৭৮ জন। সেই করোনাজয়ীদের মধ্যে কলকাতার ৫১৬ এবং উত্তর ২৪ পরগনার ৪৪৪ জন রয়েছেন। এদিন রাজ্যে সুস্থতার হার ৮৭.‌৫৪ শতাংশ। এ পর্যন্ত রাজ্য মোট করোনাজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ২,১১,০২০। এবং এই মুহূর্তে পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্ত ২,৪১,০৫৯ ব্যক্তি।

এদিনের স্বাস্থ্য বুলেটিন অনুযায়ী, শুক্রবার পর্যন্ত মোট ৩০,১১,৭৫৪টি করোনা পরীক্ষা করানো হয়েছে রাজ্যে। তার মধ্যে ৮ শতাংশ কোভিড পজিটিভ হয়েছে। শুক্রবারই মোট ৪৩,৮১৫টি কোভিড টেস্ট করানো হয়েছে বলে জানানো হয়েছে।

বন্ধ করুন