বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমের টানে সীমান্ত টপকে বাংলাদেশে তরুণী, প্রেমিক জেলে যাওয়ার পর ফিরলেন দেশে
প্রেমের টানে সীমান্ত টপকে ছিলেন, প্রেমিককে শ্রীঘরে পাঠিয়েই দেশে ফিরলেন প্রেমিকা! (ফাইল ছবি)
প্রেমের টানে সীমান্ত টপকে ছিলেন, প্রেমিককে শ্রীঘরে পাঠিয়েই দেশে ফিরলেন প্রেমিকা! (ফাইল ছবি)

প্রেমের টানে সীমান্ত টপকে বাংলাদেশে তরুণী, প্রেমিক জেলে যাওয়ার পর ফিরলেন দেশে

চৌগাছা সীমান্তের নিরাপত্তারক্ষীরা গোপন সূত্রে জানতে পারেন যে, ভারতীয় এক তরুণী অবৈধভাবে সীমান্ত টপকে বাংলাদেশে ঢুকেছেন।

প্রেমে বাঁধ মানেনি ভারত-বাংলাদেশের কাঁটাতারের বেড়া। অবৈধভাবে সেই কাঁটা তারের বেড়া টপকে ওপারে গিয়েই বিপাকে পড়তে হল ‌বনগাঁর এক তরুণীকে। আর ভিনদেশি প্রেমিকাকে আশ্রয় দেওয়ায় শ্রীঘরে ঠাঁই পেতে হল প্রেমিক ও তাঁর বন্ধুদের।

প্রেমের টানেই বাংলাদেশের যশোরের চৌগাছা সীমান্ত পেরিয়ে অবৈধভাবে বাংলাদেশ অনুপ্রবেশ করায় বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি আটক করেছে পশ্চিমবঙ্গের তরুণীকে।

বৃহস্পতিবার রাত ১১ টা নাগাদ চৌগাছা সীমান্তের নিরাপত্তারক্ষীরা গোপন সূত্রে জানতে পারেন যে, ভারতীয় এক তরুণী অবৈধভাবে সীমান্ত টপকে বাংলাদেশে ঢুকেছেন। এরপরেই সীমান্তরক্ষী বাহিনী গদাধরপুর গ্রামে গিয়ে ওই তরুণী-‌সহ পাচারকারী দলের যুবকদের আটক করে। এমনকী, বাংলাদেশে অবৈধভাবে আশ্রয় দেওয়ার অভিযোগে গদাধরপুরের এক বাসিন্দাকেও আটক করা হয়। তারপর অভিযুক্তদের চৌগাছা থানার পুলিশের হাতে তুলে দেয় বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী। শুক্রবার ওই তরুণীকে ভারতে ফেরত পাঠিয়েছে বাংলাদেশের সীমান্তরক্ষা বাহিনী। কিন্তু ওই ভারতীয় তরুণীকে আশ্রয় দেওয়ায় গ্রেফতার করা হয়েছে প্রেমিক ও তাঁর বন্ধুদের।

বন্ধ করুন