বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন
বিনয়কৃষ্ণ বর্মন। ফাইল ছবি
বিনয়কৃষ্ণ বর্মন। ফাইল ছবি

করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন

  • বিনয়বাবু জানিয়েছেন, ‘আমার কোনও উপসর্গ নেই। তবে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হোম আইসোলেশনে রয়েছি। সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের বিষয়টি জানিয়ে দিয়েছি।’

করোনা সংক্রমিত হলেন পশ্চিমবঙ্গের আরও এক মন্ত্রী। এবার সংক্রমণ ধরা পড়ল আদিবাসী ও অনগ্রসর শ্রেণিকল্যাণ মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মনের। বুধবার র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকদের পরামর্শে বর্তমানে মাথাভাঙ্গার বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

গত সপ্তাহে বিধানসভায় মন্ত্রিসভার বৈঠকে যোগ দিতে কলকাতায় এসেছিলেন বিনয়বাবু। সেখান থেকে ফেরার পর বুধবারই তিনি কোচবিহারে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের একটি বৈঠকে যোগ দেন। এর পর মাথাভাঙ্গার উনিশবিশায় একটি পথসভা করেছেন।

বিনয়বাবু জানিয়েছেন, ‘আমার কোনও উপসর্গ নেই। তবে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হোম আইসোলেশনে রয়েছি। সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের বিষয়টি জানিয়ে দিয়েছি।’

করোনা সংক্রমণ শুরুর পর থেকেই রাজ্যে আক্রান্ত হয়েছেন একের পর এক মন্ত্রী। প্রথম করোনা আক্রান্ত হন দমকলমন্ত্রী সুজিত বসু। তার পর একে একে আক্রান্ত হয়েছেন অনেকে। তবে আশার কথা সুস্থ হয়ে উঠেছেন সবাই। 

বন্ধ করুন