বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোদীর সঙ্গে সাক্ষাতের ৭২ ঘণ্টার মধ্যে করোনা ধরা পড়ল রাজ্যের মন্ত্রীর
ফাইল ছবি
ফাইল ছবি

মোদীর সঙ্গে সাক্ষাতের ৭২ ঘণ্টার মধ্যে করোনা ধরা পড়ল রাজ্যের মন্ত্রীর

  • সন্ধ্যায় তার রিপোর্ট পজিটিভ আসে। তার পরই তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতের ৭২ ঘণ্টার মধ্যে করোনা পজিটিভ পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী গৌতম দেব। গত ৩ নভেম্বর বাগডোগরা বিমানবন্দরে প্রোটোকল মেনে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে হাজির ছিলেন তিনি। শুক্রবার বিকেলে অ্যান্টিজেন টেস্টে মন্ত্রীর করোনা ধরা পড়ে। তাঁকে শিলিগুড়ির হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, শুক্রবারই কলকাতা থেকে শিলিগুড়ি ফেরেন মন্ত্রী গৌতম দেব। এর পর বেশ কয়েকটি দলীয় বেঠকে যোগ দেন তিনি। এর পর অসুস্থতা বোধ করলে অ্যান্টিজেন টেস্ট করান। সন্ধ্যায় তার রিপোর্ট পজিটিভ আসে। তার পরই তাঁকে ভর্তি করা হয়েছে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। মন্ত্রীর চিকিৎসায় গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ড। হাসপাতালের তরফে জানানো হয়েছে গৌতমবাবু বিপদমুক্ত ও স্থিতিশীল। মন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন শিলিগুড়ির সমস্ত রাজনৈতিক দলের নেতৃত্ব। 

বলে রাখি, শিলিগুড়িতে একের পর এক রাজনৈতিক নেতা করোনার কবলে পড়েছেন। করোনা আক্রান্ত হয়েছেন শিলিগুড়ির প্রশাসনিক বোর্ডের প্রধান অশোক ভট্টাচার্য। প্রশাসনিক বোর্ডের সদস্য শংকর ঘোষ। শুক্রবারই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন তৃণমূল জেলা সভাপতি রঞ্জন সরকার। 

 

বন্ধ করুন