বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের হাতেই আক্রান্ত রাজ্যের মন্ত্রী, মারধর, গাড়ি ভাঙচুরের অভিযোগ
তৃণমূলের হাতেই আক্রান্ত মন্ত্রী সুব্রত সাহা। 
তৃণমূলের হাতেই আক্রান্ত মন্ত্রী সুব্রত সাহা। 

তৃণমূলের হাতেই আক্রান্ত রাজ্যের মন্ত্রী, মারধর, গাড়ি ভাঙচুরের অভিযোগ

  • বিধায়ক জীবনকৃষ্ণ সাহা বলেন, দলেরই একাংশ মন্ত্রী ও আমার ওপর হামলা চালায়। সুব্রতদা খুব কষ্ট নিয়ে গিয়েছেন। ওনার গায়ে হাত দিয়েছে।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে মার খেলে মন্ত্রী। বুধবার মুর্শিদাবাদের বড়ঞার ঘটনা। এদিন পথ দুর্ঘটনায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে দলীয় কর্মীদের হাতেই আক্রান্ত হন রাজ্যের উদ্যানপালন মন্ত্রী সুব্রত সাহা ও স্থানীয় বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। ভাঙচুর করা হয় তাঁদের গাড়িও। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানানোর পাশাপাশি দলীয় নেতৃত্বকে জানিয়েছেন বিধায়ক।

গত শুক্রবার ভোরে পূর্ব বর্ধমানের কালনায় এক মর্মান্তিক পদ দুর্ঘটনায় মৃত্যু হয় মুর্শিদাবাদের বড়ঞার একই পরিবারের ৬ জনের। তাদের মধ্যে রয়েছে ২টি শিশু। বুধবার সন্ধ্যায় পরিবারটির সঙ্গে দেখা করতে যান মন্ত্রী সুব্রত সাহা। সঙ্গে ছিলেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। ফেরার পথে গাড়িতে ওঠার সময় তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। গাড়িতে ভাঙচুর চালায় তারা। এমনকী মন্ত্রীকে শারীরিক হেনস্থা করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের স্থানীয় ব্লক সভাপতি ও ব্লক যুব সভাপতির দিকে।

বিধায়ক জীবনকৃষ্ণ সাহা বলেন, দলেরই একাংশ মন্ত্রী ও আমার ওপর হামলা চালায়। সুব্রতদা খুব কষ্ট নিয়ে গিয়েছেন। ওনার গায়ে হাত দিয়েছে। আমি বিষয়টি আমার জেলা সভাপতিকে জানিয়েছি। পুলিশে অভিযোগ করেছি। সুব্রতবাবু বলেন, কিছু দুষ্কৃতী আমার গাড়িতে হামলা করে। তারা কারা তা জানি না। অন্ধকারে দেখতে পাইনি।

অভিযোগ অস্বীকার করে স্থানীয় তৃণমূল ব্লক সভাপতি বলেন, মন্ত্রী ওখানে গিয়েছিলেন। দলের কর্মীরা তাঁর সঙ্গে দেখা করার জন্য দীর্ঘক্ষণ দাঁড়িয়ে ছিলেন। মন্ত্রী তাঁদের সঙ্গে দেখা না করেই গাড়িতে উঠে যান। এর ফলে সেখানে সাময়িক উত্তেজনা ছড়ায়। মন্ত্রীকে শারীরিক ভাবে হেনস্থার ঘটনা ঘটেনি।

 

বন্ধ করুন