বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার করোনা আক্রান্ত রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক
খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ছবি : সংগৃহীত
খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ছবি : সংগৃহীত

এবার করোনা আক্রান্ত রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

  • এদিকে, জেলায় বাড়তে থাকা সংক্রমণ রুখতে উত্তর ২৪ পরগনার সদর বারাসতের তিনটি বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। 

ফের পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূলে করোনার কোপ। এবার মারণ ভাইরাসে আক্রান্ত রাজ্যের খাদ্যমন্ত্রী ও উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। মৃদু উপসর্গ দেখা দিয়েছে তাঁর। জানা গিয়েছে, ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে রবিবার তাঁকে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, মন্ত্রীর শরীরে অক্সিজেনের পরিমাণ তুলনামূলকভাবে কিছুটা কম রয়েছে। কিন্তু রক্তে শর্করার পরিমাণ বেশি। যা করোনা সংক্রমিতদের ক্ষেত্রে খুব একটা সুবিধায় নয়। তাই এখটা চাপা দুশ্চিন্তা থেকেই যাচ্ছে। 

উল্লেখ্য, এদিন করোনা আক্রান্ত হয়ে উত্তর ২৪ পরগনার ১০ জনের মৃত্যু হয়েছে। রবিবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, এই জেলায় এদিন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৯০ জন এবং সুস্থ হয়েছেন ৫৩৭ জন।

এদিকে, জেলায় বাড়তে থাকা সংক্রমণ রুখতে উত্তর ২৪ পরগনার সদর বারাসতের তিনটি বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। প্রশাসন সূত্রে জানানো হয়েছে, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে ৭ দিনের জন্য পুরোপুরি বন্ধ রাখা হবে বাজারগুলি।

বন্ধ করুন