বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেদিনীপুরে শুভেন্দু ঘনিষ্ঠ নেতার সরকারি নিরাপত্তা প্রত্যাহার করল প্রশাসন
শুভেন্দু অধিকারীর সঙ্গে অমূল্য মাইতি। ফাইল ছবি
শুভেন্দু অধিকারীর সঙ্গে অমূল্য মাইতি। ফাইল ছবি

মেদিনীপুরে শুভেন্দু ঘনিষ্ঠ নেতার সরকারি নিরাপত্তা প্রত্যাহার করল প্রশাসন

  • অমূল্যবাবু বলেন, ‘মেদিনীপুরে রাজনীতি করার সুবাদে শিশির অধিকারীর সঙ্গে আমার দীর্ঘ দিনের পরিচয়। সেই সূত্রের শুভেন্দুর সঙ্গেও যোগাযোগ দীর্ঘদিনের।

পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির সরকারি নিরাপত্তা প্রত্যাহার করল প্রশাসন। সংবাদমাধ্যমের সামনে এমনটাই দাবি করেছেন বর্ষীয়ান এই রাজনীতিক। তাঁর দাবি বৃহস্পতিবার তাঁর ২ জন নিরাপত্তারক্ষী প্রত্যাহার করে নিয়েছে প্রশাসন। এব্যাপারে জেলা পুলিশের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

শুক্রবার অমূল্যবাবু বলেন, ‘গতকাল আমি জেলা পরিষদের কার্যালয়ে গিয়েছিলাম। সেখান থেকে থানায় যাই। থানা থেকে বেরনোর পর আমাকে আমার ২ নিরাপত্তারক্ষী জানান তাঁদের ক্লোজ করা হয়েছে। এখুনি চলে যেতে বলা হয়েছে। যদিও প্রশাসনের তরফে আমাকে এব্যাপারে কিছু জানানো হয়নি।’

অমূল্যবাবু বলেন, ‘মেদিনীপুরে রাজনীতি করার সুবাদে শিশির অধিকারীর সঙ্গে আমার দীর্ঘ দিনের পরিচয়। সেই সূত্রের শুভেন্দুর সঙ্গেও যোগাযোগ দীর্ঘদিনের। সেজন্য যদি আমার নিরাপত্তারক্ষী প্রত্যাহার করা হয়ে থাকে তাহলে কিছু করার নেই।’

অমূল্যবাবুর দাবি, সবংয়ের এক কুখ্যাত চোরকেও নিরাপত্তা দিয়েছে তৃণমূল সরকার। আর দলের জেলা পরিষদ কর্মাধ্যক্ষ হয়েও আমার নিরাপত্তা তুলে নেওয়া হল। 

বলে রাখি এবারই প্রথম নয়, গত মাসেও শুভেন্দু ঘনিষ্ঠ নেতার নিরাপত্তা প্রত্যাহার করে প্রশাসন। তার মধ্যে রয়েছেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোসারফ হোসেন। নিরাপত্তা প্রত্যাহার হতে রাজ্যপালের সঙ্গে যোগাযোগ করেন তিনি। 

 

বন্ধ করুন