বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'আমি থাকি বা না থাকি!' দাগ রেখে যাওয়ার কথা লিখলেন মনোরঞ্জন
বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। ছবি সৌজন্য ; ফেসবুক (ফাইল ছবি)
বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। ছবি সৌজন্য ; ফেসবুক (ফাইল ছবি)

'আমি থাকি বা না থাকি!' দাগ রেখে যাওয়ার কথা লিখলেন মনোরঞ্জন

  • কী এমন হল যে থাকা অথবা না থাকার কথা বলছেন মনোরঞ্জন?

ফের চর্চার কেন্দ্রে বলাগড়ের বিধায়ক তৃণমূলের মনোরঞ্জন ব্যাপারীর ফেসবুক পোস্ট। মঙ্গলবার তিনি তাঁর ফেসবুকের পাতায় লিখেছেন,' আমি থাকি বা না থাকি, আমি যে একদিন ছিলাম এটা তুমি কোনওদিন ভুলতে পারবে না। রামকৃষ্ণদেব বলেছেন, এসেছিল যখন একটা দাগ রেখে যা! আমি তোমাদের মনে দাগ হয়ে রয়ে যাব। এই কামনা। সবাই ভালো থাকুন।' লিখেছেন লেখক, বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। কিন্তু কেন এই পোস্ট? এর সঙ্গেই প্রশ্ন দাগ রেখে যাওয়ার কথা কে বলেছিলেন, রামকৃষ্ণদেব নাকি বিবেকানন্দ? 

 

কী এমন হল যে থাকা অথবা না থাকার কথা বলছেন মনোরঞ্জন।? তবে কী রাজনীতি থেকে সন্ন্য়াস নিতে চাইছেন মনোরঞ্জন ব্যাপারী? তবে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'এটি একটি জীবনমুখী পোস্ট। এর সঙ্গে রাজনীতি ছাড়া বা রাজনীতির কোনও যোগাযোগ নেই।' মনোরঞ্জন ব্যাপারীর এই বক্তব্য শুনে কিছুটা স্বস্তিতে ঘাসফুল শিবির।

 

তবে এবারই প্রথম নয়, বিধায়ক হওয়ার পর থেকেই সোশ্য়াল মিডিয়ায় নানা ধরনের পোস্ট করেছেন বিধায়ক। সেই পোস্টের নানা হেঁয়ালিতে বার বার হোঁচট খেয়েছেন নেটনাগরিকরা। তবে থেমে থাকেননি বলাগড়ের বিধায়ক। বার বারই সোশ্যাল মিডিয়ায় ছক্কা হাঁকিয়েছেন তিনি। এমনকী ফেসবুক লাইভে সম্প্রতি প্রাক্তন বিধায়ক অসীম মাঝি ও  অপর এক তৃণমূল নেতার বিরুদ্ধে মুখ খুলেছিলেন। জিরাট কলেজে পোস্টার টাঙানো নিয়েও তিনি দলের একাংশের বিরুদ্ধে খড়্গহস্ত হন। এবার সেই মনোরঞ্জন ব্যাপারীই ফেসবুকে লিখলেন দাগ রেখে যাওয়ার কথা।

 

বন্ধ করুন