বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Local train mishap: ট্রেনে ওঠার সময় মায়ের হাত ফসকে রেল লাইনে পড়ল কিশোরী, বাদ গেল ২টি পা

Local train mishap: ট্রেনে ওঠার সময় মায়ের হাত ফসকে রেল লাইনে পড়ল কিশোরী, বাদ গেল ২টি পা

ট্রেনে ওঠার সময় মায়ের হাত ফসকে রেল লাইনে পড়ল কিশোরী, বাদ গেল ২টি পা

দক্ষিণ – পূর্ব রেলের হাওড়া - খড়গপুর ও হাওড়া - আমতা শাখায় অনিয়মিত ট্রেন চলাচল কোনও নতুন ঘটনা নয়। এক বছরের বেশি সময় ধরে এই নিয়ে চরম ভোগান্তি পোহাচ্ছেন যাত্রীরা।

দক্ষিণ-পূর্ব রেলের লোকাল ট্রেনের ভোগান্তি এখন হাওড়া ও মেদিনীপুরবাসীর গা সওয়া হয়ে গিয়েছে। এবার সেই অব্যবস্থায় ২টি পা হারাল এক কিশোরী। মঙ্গলবার সকালে হাওড়া - খড়গপুর শাখার হাউর স্টেশনের ঘটনার। প্রচণ্ড ভিড়ে মায়ের হাত ফসকে ট্রেনের নীচে চলে যায় নাবালিকা। তখন ট্রেনটি চলতে শুরু করলে বাদ যায় তার পা ২টি।

আরও পড়ুন - প্রথমবার মন্ত্রিত্ব পেয়েই দুই মন্ত্রকের MoS সুকান্ত! শান্তনু পেলেন কোন দায়িত্ব?

পড়তে থাকুন - ‘হারের মূল কারণ হল…’ বঙ্গ বিজেপির 'ঘুঘু'দের নিয়ে বিস্ফোরক অনুপম

 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোজের মতো মঙ্গলবারও দক্ষিণ – পূর্ব রেলের খড়গপুর শাখার ট্রেনগুলি অস্বাভাবিক দেরিতে চলছিল। স্টেশনে স্টেশনে ছিল প্রচণ্ড ভিড়। দেরিতে চলায় ট্রেনের ভিতরেও তিল ধারণের জায়গা ছিল না। হাউর স্টেশনেও ছিল প্রবল ভিড়ের চাপ। তারই মধ্যে মায়ের হাত ধরে ট্রেনে ওঠার চেষ্টা করছিল কিশোরী। ধাক্কাধাক্কিতে মায়ের হাত ফসকে যায় সে। এর পর ট্রেন ও প্ল্যাফর্মের মাঝের ফাঁক দিয়ে রেল লাইনে পড়ে যায় কিশোরী। কেউ কিছু বুঝে ওঠার আগেই চলতে শুরু করে ট্রেন। ট্রেন প্ল্যাটফর্ম ছেড়ে বেরিয়ে যাওয়ার পর দেখা যায়, কিশোরী বেঁচে থাকলেও দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে তার ২টি পা। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, পা ছাড়াও কিশোরীর মাথায় আঘাত লেগেছে।

আরও পড়ুন - চার কেন্দ্রে উপনির্বাচনের দিন ঘোষণা, বাকিগুলোতে হল না কেন? কমিশনে চিঠি তৃণমূলের

দক্ষিণ – পূর্ব রেলের হাওড়া - খড়গপুর ও হাওড়া - আমতা শাখায় অনিয়মিত ট্রেন চলাচল কোনও নতুন ঘটনা নয়। এক বছরের বেশি সময় ধরে এই নিয়ে চরম ভোগান্তি পোহাচ্ছেন যাত্রীরা। হাওড়া ঢোকার আগে ট্রেনগুলিকে ঘণ্টার পর ঘণ্টা দাঁড় করিয়ে রাখা হচ্ছে বলে অভিযোগ। সমস্যা সমাধানের চেষ্টা চলছে বলে রেলের তরফে বারবার আশ্বাস দেওয়া হলেও কাজের কাজ হয়নি।

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.