বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তোমার চশমা এমন কেন? কিশোরীকে প্রশ্ন অভিষেকের, এরপর সাংসদ যা করলেন…

তোমার চশমা এমন কেন? কিশোরীকে প্রশ্ন অভিষেকের, এরপর সাংসদ যা করলেন…

সাধারণ মানুষের সঙ্গে কথা বলছেন অভিষেক। ফাইল ছবি (টুইটার)

কিশোরীর আত্মীয়কে তিনি জানিয়ে দেন সাংসদের অফিস থেকে ফোন করে নেওয়া হবে। তার চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করা হবে। তবে অভিষেকের এই মানবিক রূপ মন ছুঁয়ে গিয়েছে অনেকের।

নিজের নির্বাচনী এলাকা ডায়মন্ডহারবারের আমতলায় বিজয়া সম্মিলনীতে গিয়েছিলেন সাংসদ অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। আমতলায় পার্টি অফিসেও গিয়েছিলেন তিনি। অভিষেককে দেখতে পার্টি অফিসের বাইরে তখন জনতা উপচে ওঠা ভিড়। সেই ভিড়ের মধ্যে অভিভাবকের হাত ধরে দাঁড়িয়েছিল একটি ছোট্ট মেয়ে। এদিকে পার্টি অফিস থেকে বের হওয়ার সময় অভিষেক দেখেন, ছোট্ট মেয়েটি যে চশমাটি পরে রয়েছে তার একটি কাঁচ ঘষা। এটি দেখে অবাকই হয়ে যান তিনি।

অভিষেক প্রশ্ন করেন, তোমার চশমাটা এমন কেন? এরপর মেয়েটি বুঝিয়ে বলে আমি একচোখে ভালো দেখতে পাই না। সেকারণে চিকিৎসক চশমার একটি কাঁচ ঘষা রাখতে বলেছেন। এরপর অভিষেক চশমাটি খুলে পরীক্ষা করে দেখেন। এরপর মাথায় হাত বুলিয়ে তিনি বলেন তোমার নাম কী? এরপর তিনি রক্ষীদের বলেন, ওর নাম আর ফোন নম্বর লিখে নিতে।

কিশোরীর চোখের চিকিৎসার ভার নিলেন অভিষেক। কিশোরীর আত্মীয়কে তিনি জানিয়ে দেন সাংসদের অফিস থেকে ফোন করে নেওয়া হবে। তার চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করা হবে। তবে অভিষেকের এই মানবিক রূপ মন ছুঁয়ে গিয়েছে অনেকের।

ওয়াকিবহাল মহলের মতে, কিছুদিন আগে চোখের চিকিৎসার জন্য আমেরিকায় গিয়েছিলেন অভিষেক। কেন তিনি আমেরিকায় গিয়ে চোখের চিকিৎসা করাতে গিয়েছিলেন তা নিয়ে নানা কথা উঠিছিল। তোপ দেগেছিলেন বিরোধীরা। তবে এবার ভিড়ের মাঝে দাঁড়িয়ে থাকা কিশোরীর অদ্ভূত চশমা দেখে প্রশ্ন উঠল অভিষেকের মনেই। সাংসদ নিজেই ওই কিশোরীর চোখের চিকিৎসার ভার নিলেন। এবার ওই কিশোরীর চিকিৎসা কতদূর হয় সেদিকেই তাকিয়ে আছেন আমজনতা।

 

বন্ধ করুন