বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে
বুধবার কবর থেকে তোলা হচ্ছে দেহ।
বুধবার কবর থেকে তোলা হচ্ছে দেহ।

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

  • সেই মোবাইল ফোন থেকেই রহস্য দানা বাঁধে। পরিবারের সদস্যরা মোবাইল ফোনে কল রেকর্ডিং শুনে জানতে পারেন পাশের গ্রামের বাবলু সরদারের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে রয়েছে অমিনুরের স্ত্রী জোহরার৷

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। গ্রেফতার স্ত্রী ও তাঁর প্রেমিক। কবর থেকে দেহ তুলে ময়নাতদন্ত পাঠাল পুলিশ ।

উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার সুবিদপুরের বাসিন্দা ৪৬ বছরের আমিনুর মোল্লার গত ৪ সেপ্টেম্বর হঠাৎ মৃত্যু হয়। তবে মৃত্যুতে প্রাথমিকভাবে অস্বাভাবিক কিছু দেখতে পায়নি পরিবার। সেই দিনই আমিনুরের দেহ কবর দেন পরিজনরা। 

মৃত্যুর তিন দিন পর পরিবারের সদস্যরা একটি মোবাইল ফোন খুঁজে পান। সেই মোবাইল ফোন থেকেই রহস্য দানা বাঁধে। পরিবারের সদস্যরা মোবাইল ফোনে কল রেকর্ডিং শুনে জানতে পারেন পাশের গ্রামের বাবলু সরদারের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে রয়েছে অমিনুরের স্ত্রী জোহরার৷ যার জেরে বাবলু ও জোহরা পরিকল্পনা করে খাবারে বিষ মিশিয়ে আমিনুরকে খুন করেছে।

এর পরই গাইঘাটা থানায় জোহরা ও বাবলু সরদারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা। তদন্তে নেমে জোহরা মোল্লা ও বাবলু সরদারকে গ্রেফতার করে গাইঘাটা থানার পুলিশ। অভিযোগ পেয়ে আজ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে আমিনুরের দেহ তুলে ময়না তদন্তে পাঠানো হয়।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তদের ফাঁসির দাবি তুলেছে পরিবার ও প্রতিবেশীরা।

 

বন্ধ করুন