বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ায় বাধা দেওয়ায় প্রেমিকদের ডেকে এনে স্বামীকে পেটালেন স্ত্রী
অভিযুক্ত মণীশা বিশ্বাস
অভিযুক্ত মণীশা বিশ্বাস

পরকীয়ায় বাধা দেওয়ায় প্রেমিকদের ডেকে এনে স্বামীকে পেটালেন স্ত্রী

  • স্থানীয়রা জানিয়েছেন, বছর দশেক আগে নিমতার প্রতাপগড়ের বাসিন্দা লক্ষণবাবুর সঙ্গে বিয়ে হয় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের বাসিন্দা মণীশার। দম্পতির একটি সন্তান রয়েছে।

পরকীয়ার প্রতিবাদ করায় প্রেমিকদের ডেকে স্বামীকে পেটাল স্ত্রী। ঘটনা উত্তর ২৪ পরগনার নিমতা থানা এলাকার। আক্রান্ত লক্ষণ বিশ্বাস অস্ট্রেলিয়া প্রবাসী। স্ত্রী মণীশার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন তিনি।

কর্মসূত্রে অস্ট্রেলিয়া প্রবাসী লক্ষণবাবু সম্প্রতি জানতে পারেন স্ত্রী পরকীয়ায় জড়িত। একাধিক পুরুষের সঙ্গে যোগাযোগ রয়েছে তাঁর। এর পরই প্রতিবাদে মুখর হন তিনি। দিন কয়েক ধরে অশান্তি চরমে পৌঁছয়। অভিযোগ, মঙ্গলবার প্রেমিকদের ডেকে স্বামীকে বেধড়ক মারধর করেন মণীশাদেবী। অভিযোগ, তাঁকে গলা টিপে খুনেরও চেষ্টা হয়। ছেলেকে বাঁচাতে এসে আক্রান্ত হন তাঁর বৃদ্ধা মা-ও।

স্থানীয়রা জানিয়েছেন, বছর দশেক আগে নিমতার প্রতাপগড়ের বাসিন্দা লক্ষণবাবুর সঙ্গে বিয়ে হয় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের বাসিন্দা মণীশার। দম্পতির একটি সন্তান রয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, বিভিন্ন পুরুষের সঙ্গে মহিলাকে বিভিন্ন জায়গায় দেখা যায়। কিন্তু লক্ষ্মণবাবু অস্ট্রেলিয়ায় থাকায় সেসব জানতে পারেননি এতদিন।

লক্ষণবাবুর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে নিমতা থানার পুলিশ। মণীশা দেবীর নির্দেশে কারা লক্ষণবাবুকে মারধর করল তার খোঁজে নেমেছেন তদন্তকারীরা।


বন্ধ করুন