বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফেসবুকে যোগাযোগ থেকেই প্রেম, স্বামী-সংসার ছেড়ে পলিয়ে গেলেন স্ত্রী
 (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
 (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

ফেসবুকে যোগাযোগ থেকেই প্রেম, স্বামী-সংসার ছেড়ে পলিয়ে গেলেন স্ত্রী

জানা গিয়েছে, নিখোঁজ হওয়ার আগে বেশ কয়েকদিন অনেক রাত পর্যন্ত ওই মহিলা ফেসবুকে কারও সঙ্গে কথা বলতেন।

ফেসবুকে যোগাযোগ থেকেই প্রেম। এরপর স্বামী, সংসার ছেড়ে ২ যুবকের সঙ্গে পালিয়ে গেলেন পুত্রবধূ। পুলিশ এখনও পর্যন্ত ওই মহিলার খোঁজ পাননি। তবে পুলিশের অনুমান, ওই ২ যুবকের সঙ্গে গুজরাতে পালিয়ে গিয়েছেন ওই মহিলা।

পুলিশ সূত্রে খবর, গত ১২ জানুয়ারি রিষড়া মোড় পুকুরের আদর্শনগর এলাকার বাসিন্দা কবিতা সিং নিখোঁজ হন। কবিতা ধর্মেন্দ্র সিংয়ের স্ত্রী। স্ত্রীকে অনেক খোঁজাখুজির পরও না পেয়ে পুলিশে অভিযোগ জানান ধর্মেন্দ্র। গত ১৪ জানুয়ারি থানায় অভিযোগ জানানো হয়। তদন্তে নেমে পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে, গত ১২ জানুয়ারি সকাল ৯টার সময়ে একটি ক্যাব রিষড়া এসেছিল। যে গাড়িটি এসেছিল, সেই ক্যাবের মালিকের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। পুলিশ জানতে পারল, ক্যাবটি কলকাতা থেকে ২ যুবককে নিয়ে এসেছিল। এক মহিলাকে গাড়িতে তুলে তাঁরা প্রথমে খড়গপুরে চলে যায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মহিলাকে নিয়ে সম্ভবত গুজরাতে চলে গিয়েছেন ওই ২ যুবক।

জানা গিয়েছে, নিখোঁজ হওয়ার আগে বেশ কয়েকদিন অনেক রাত পর্যন্ত ওই মহিলা ফেসবুকে কারও সঙ্গে কথা বলতেন। মহিলার স্বামী ধর্মেন্দ্রর দাবি, তাঁর স্ত্রীকে যে ক'রেই হোক, তাঁর কাছে ফিরিয়ে দেওয়া হয়। আসলে ওই মহিলাকে ভুল বুঝিয়ে নিয়ে যাওয়া হয়েছে। উল্লেখ্য, ধর্মেন্দ্রর একটি ১৩ বছরের ছেলে ও ৬ বছরের মেয়ে রয়েছে। পুলিশের অনুমান, মহিলার কাছে একটি মোবাইল থাকলেও সে অন্য নম্বর ব্যবহার করতেন। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন