বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাতাল স্বামীকে শ্বাসরোধ করে মারলেন স্ত্রী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মাতাল স্বামীকে শ্বাসরোধ করে মারলেন স্ত্রী

  • বৃহস্পতিবার রাতেও তেমনই মদ্যপান করে বাড়ি ফেরেন বিশ্বজিৎ। তার পর স্ত্রী প্রতিমার সঙ্গে বিবাদ শুরু হয় তাঁর। রাতে বিবাদ থেমেও যায়। সকালে ঘর থেকে উদ্ধার হয় বিশ্বজিতের নিথর দেহ। খবর দেওয়া হয় পুলিশে।

মত্ত স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের বীরকাঁড় গ্রামের ঘটনা। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

পরিবারের তরফে জানানো হয়েছে, বীরকাঁড় গ্রামের বাসিন্দা বিশ্বজিৎ কোটালের সঙ্গে বছর কয়েক আগে বিয়ে হয়েছিল প্রতিমার। অভিযোগ, বিয়ের পর থেকেই রাতে মদ্যপান করে বাড়ি ফিরতেন বিশ্বজিৎ। এই নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাঁধত তাঁর। এমনকী স্ত্রীকে মারধরও করতেন তিনি।

বৃহস্পতিবার রাতেও তেমনই মদ্যপান করে বাড়ি ফেরেন বিশ্বজিৎ। তার পর স্ত্রী প্রতিমার সঙ্গে বিবাদ শুরু হয় তাঁর। রাতে বিবাদ থেমেও যায়। সকালে ঘর থেকে উদ্ধার হয় বিশ্বজিতের নিথর দেহ। খবর দেওয়া হয় পুলিশে।

পরিবারের দাবি, রাতে বিশ্বজিৎকে খুন করেছেন প্রতিমাই। খবর পেয়ে নারায়ণগড় থানার পুলিশ পৌঁছে দেহটি উদ্ধার করে। সঙ্গে আটক করে অভিযুক্ত স্ত্রীকে। কেন তিনি এই ঘটনা ঘটালেন জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। শুধুই সাংসারিক বিবাদ, না অন্য কোনও কারণ রয়েছে এই খুনের পিছনে তা জানার চেষ্টা করছেন গোয়েন্দারা। জেরা করা হতে পারে মৃতের পরিবারের সদস্যদেরও।

 

বন্ধ করুন