বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > M‌urder: স্বামীর অণ্ডকোষ টিপে খুন করল স্ত্রী, ময়নার ঘটনায় আলোড়ন, নেপথ্য কাহিনী কী?

M‌urder: স্বামীর অণ্ডকোষ টিপে খুন করল স্ত্রী, ময়নার ঘটনায় আলোড়ন, নেপথ্য কাহিনী কী?

স্বামীকে খুন করার অভিযোগ উঠল গৃহবধূ ও তার প্রেমিকের বিরুদ্ধে।

সাত বছর আগে টিবি রোগে আক্রান্ত হন তুষার। সেই থেকেই চিকিৎসকদের পরামর্শ মতো আলাদা বিছানায় ঘুমাতেন স্ত্রী তনুশ্রী। আর ওই বাড়িতেই একটি গ্রামীণ ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্র খুলেছিলেন তনুশ্রী। সেখান থেকেই দু’‌বছর আগে যুবক শ্যামল বেরার সঙ্গে তনুশ্রীর পরিচয় হয়। সেখান থেকেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পরকীয়া সম্পর্কে স্ত্রীকে বাধা দিয়েছিলেন স্বামী। এটাই ছিল স্বামী অপরাধ। তাই তাঁকে ভালবাসার দিনেই পৃথিবী থেকে সরিয়ে দেওয়া হল। তাও নির্মমভাবে। স্ত্রী আর তার প্রেমিক এই ঘটনায় যুক্ত বলে অভিযোগ। বেহুঁশ করার পর অণ্ডকোষ টিপে শ্বাসরোধ করে স্বামীকে খুন করার অভিযোগ উঠল গৃহবধূ ও তার প্রেমিকের বিরুদ্ধে। দু’‌জনকেই গ্রেফতার করেছে পুলিশ। শিহরণ জাগানো ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ময়নায়। এই খুনের ঘটনায় স্ত্রী ও তার প্রেমিকের তিনদিনের পুলিশ হেফাজত হল। ধৃত তনুশ্রী বেরা ও তার প্রেমিক শ্যামল বেরাকে তমলুক সিজেএম আদালতে তোলা হয়। তদন্তে অগ্রগতির জন্য ধৃতদের জেরা করা প্রয়োজন বলে পুলিশের পক্ষ থেকে হেফাজতে নেওয়ার আবেদন করা হয়। বিচারক সেই আবেদন মঞ্জুর করেন।

ঠিক কী ঘটেছে ময়নায়?‌ স্থানীয় সূত্রে খবর, ময়না থানার রায়চক এলাকার বাসিন্দা তুষারকান্তি বেরা (৪৯)। তাঁর স্ত্রী তনুশ্রী বেরা। তাঁদের দুটি সন্তান আছে। কারখানায় শ্রমিকের কাজ করতেন তুষার। সাত বছর আগে টিবি রোগে আক্রান্ত হন তুষার। সেই থেকেই চিকিৎসকদের পরামর্শ মতো আলাদা বিছানায় ঘুমাতেন স্ত্রী তনুশ্রী। আর ওই বাড়িতেই একটি গ্রামীণ ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্র খুলেছিলেন তনুশ্রী। সেখান থেকেই দু’‌বছর আগে যুবক শ্যামল বেরার সঙ্গে তনুশ্রীর পরিচয় হয়। সেখান থেকেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু সেটা বুঝতে পেরে বাধা দিয়েছিল স্বামী তুষার। তাই পথের কাঁটা সরিয়ে দিতে প্রেমিক শ্যামলকে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের চক্রান্ত করে ওই গৃহবধূ।

কেমন করে খুন করা হল?‌ পুলিশ সূত্রে খবর, স্বামীকে মারার জন্য তাঁর ডালে ৩০টি ঘুমের ট্যাবলেট মিশিয়ে দিয়েছিল তনুশ্রী। ভাত খাওয়ার সময় গরম ডালের বাটিতে ৩০টি ঘুমের ট্যাবলেট মিশিয়ে দেওয়া হয়। সেই খাবার খেয়ে বেহুঁশ হয়ে পড়েন তুষারকান্তি বেরা। তারপর বালিশ চাপা দিয়ে এবং অণ্ডকোষ চেপে খুন করা হয় স্বামীকে। মৃতের স্ত্রী তনুশ্রী বেরা এবং তার প্রেমিক শ্যামল বেরা পরিকল্পনা করে ওই ঘটনা ঘটিয়েছে। এদিন সকালে মৃত্যুর খবর জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায়। স্বামী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে সবাইকে জানায় তনুশ্রী। ময়নাতদন্তে আপত্তি জানাতেই সন্দেহ হয় প্রতিবেশীদের। তবে মৃতদেহটি উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় ময়না থানার পুলিশ। আর তনুশ্রীকে জেরা করতেই প্রকাশ্যে আসে গোটা ঘটনা।

আর কী জানা যাচ্ছে?‌ তনুশ্রী–শ্যামলের সম্পর্কের কথা এলাকায় জানাজানি হয়ে যায়। রাতে শ্যামলকে বাড়িতে থাকতে দেওয়া নিয়ে স্বামী–স্ত্রীর বিবাদ মেটাতে সালিশি সভাও বসেছিল। শ্যামলকে প্রতিবেশীরা সতর্ক করার পরও স্বভাব বদলায়নি। রায়চক গ্রামের বাসিন্দা তথা রামচক পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান তপনকুমার মান্না একাধিকবার দম্পতির বিবাদ মিটিয়েছেন। তপনবাবু বলেন, ‘‌এরকম একটি সম্পর্কের পরিণতি এতটা ভয়াবহ হবে সেটা কল্পনাও করতে পারিনি।’‌ ওই দম্পতির মেয়ে নার্সিং পড়ুয়া। ছেলে দশম শ্রেণিতে পড়ে। স্বামী অসুস্থতার জেরে মারা গিয়েছে বলে নিজের সন্তানদেরও বোঝাতে সফল হয়েছিল তনুশ্রী। শ্যামলও বিবাহিত। তার স্ত্রী এবং দুই সন্তান আছে। তারপরও এই সম্পর্ক গড়ে ওঠে। মৃত তুষারবাবুর ভাই শিশিরকান্তি বলেন, ‘‌আমরা অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’‌

বাংলার মুখ খবর

Latest News

'ঘরের মাঠ' গ্রেটার নয়ডায় টেস্ট খেলবেন রশিদ খানরা: রিপোর্ট ক্রীড়াবিদদের চোট-রিকোভারি সবকিছুর খেয়াল রাখবে ডাঃ দিনশ পার্দিওয়ালার টিম মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.