বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিবিআই খুব ভদ্র, প্রশংসায় মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী, তৃণমূলের উলটো সুর তাঁর গলায়
মলয় ঘটকের স্ত্রী।

সিবিআই খুব ভদ্র, প্রশংসায় মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী, তৃণমূলের উলটো সুর তাঁর গলায়

  • একদিকে সিবিআইয়ের বিরুদ্ধে সুর চড়াচ্ছে তৃণমূল। অন্য়দিকে সিবিআইয়ের প্রশংসায় পঞ্চমুখ মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী।

আইনমন্ত্রী মলয় ঘটকের বাড়িতে ম্যারাথন তল্লাশি চালিয়েছে সিবিআই। কয়লা পাচারকাণ্ডে বুধবার সিবিআই তল্লাশি চালায়। আসানসোল থেকে কলকাতা সর্বত্র সিবিআইয়ের গোয়েন্দারা কার্যত ঝাঁপিয়ে পড়েন। আর সিবিআইয়ের এই তৎপরতাকে ঘিরে আসানসোলেও রীতিমতো বিক্ষোভ দেখিয়েছে তৃণমূল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূলের নেতা কর্মীরা। তবে মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী অবশ্য সিবিআইয়ের প্রশংসায় পঞ্চমুখ। ঠিক কী বললেন তিনি? 

মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী বলেন, ওনারা এসেছিলেন। ওনাদের বক্তব্য আমরা যা ভেবেছিলাম তার উলটো দেখলাম এখানে এসে। বললেন, ভাবতেই পারিনি এটা মন্ত্রীর বাড়ি। আমাদের সঙ্গে ভীষণ ভালো ব্যবহার করলেন ওরা। ভীষণ ভালো। ওরা বললেন আপনার ব্যবহারও ভীষণ ভালো। আমার আলমারির চাবিগুলো হারিয়ে গিয়েছিল। সেকারণে চাবিওলা এনেছিলাম। ওরা প্রচুর লেখালেখি করলেন। কিছু জানতে চাননি। শুধু চেক করে চলে গেলেন। ভীষণ ভদ্র। মিথ্যে কথা বলব না। ভীষণ ভদ্র ওরা।

এর সঙ্গেই তিনি বলেন, চিলেকোঠায় ভাঙা জিনিসপত্র থাকে। এটা দেখে একজন বললেন, এভাবে ভাঙা জিনিস রাখবেন না। শুভ নয়। আমার ভাঙা ট্রাঙ্ক, আলমারি ভাঙা এসব দেখলেন। আমি ওনাদের কথা খুব মেনেছি। আমার এক বোন এসেছিলেন। কিন্তু যেটা নিয়ম সেটা করতে বলেছি। আমি বলেছি আপনাদের যা নিয়ম সেটা মানবেন।

তিনি আরও বলেন, ওরাও খুব খুশি। আমাকে বললেন, অন্যান্য জায়গায় যা দেখেছি তা এখানে একেবারেই নয়। মন্ত্রীর বাড়ি বোঝাই যাচ্ছে না। দাবি মন্ত্রী জায়ার। তবে এদিন যেভাবে সিবিআইয়ের আচরণের প্রশংসা করেছেন তা কার্যত নজিরবিহীন।

 

বন্ধ করুন