বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > যেখানে দাঁড়াবে সেখানেই হারাবো, জ্যোতিপ্রিয়কে খোলা চ্যালেঞ্জ দিলীপের
সোমবার সকালে বারাসতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও দলের বারাসত সাংগঠনিক জেলার সভাপতি শংকর চট্টোপাধ্যায়। 
সোমবার সকালে বারাসতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও দলের বারাসত সাংগঠনিক জেলার সভাপতি শংকর চট্টোপাধ্যায়। 

যেখানে দাঁড়াবে সেখানেই হারাবো, জ্যোতিপ্রিয়কে খোলা চ্যালেঞ্জ দিলীপের

  • জ্যোতিপ্রিয় মল্লিককে খোলাখুলি চ্যালেঞ্জ ছুড়ে দিলীপ বলেন, ‘উনি কোথায় দাঁড়াবেন ঠিক করে নিন। গো হারা হারাবো দাঁড়িয়ে থেকে।

রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিককে সরাসরি আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার সকালে বারাসতে চা চক্রে যোগ দিয়ে তিনি বলেন, ‘যেখানে দাঁড়াবে সেখানে হারাবো জ্যোতিপ্রিয়কে।’

এদিন দিলীপ ঘোষ বলেন, ‘অনেকে ঠান্ডা ঘরে বসে ডায়লগ দেয়। রাস্তায় বেরোলে তো কাপড় খুলে নেবে লোকে। এই যে চাল চুরি হচ্ছে, দেড়শো ট্রাক গম যাচ্ছিল বাংলাদেশে, তার কাটমানি কার কাছে যায়। লোকজন জানে না? অনেক বোকা বানিয়েছেন’।

এর পরই জ্যোতিপ্রিয় মল্লিককে খোলাখুলি চ্যালেঞ্জ ছুড়ে দিলীপ বলেন, ‘উনি কোথায় দাঁড়াবেন ঠিক করে নিন। গো হারা হারাবো দাঁড়িয়ে থেকে। আমি চ্যালেঞ্জ করে যাচ্ছি জ্যোতিপ্রিয়কে। যেখানে দাঁড়াবে সেখানে হারাবো আমি’।

রবিবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনারই নিউ টাউনে এক অনুষ্ঠানে দিলীপ ঘোষকে ‘ক্লাস টু পাস’ বলে কটাক্ষ করেছিলেন দিলীপবাবু। বলেন, ‘দিলীপ ঘোষের কথায় কান দেবেন না। ও ক্লাস টু পাস। কোনও কিছু ভাল করে জানে না।’ সঙ্গে বলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ৭৭,০০০ আসনের মধ্যে ১০,০০০ এর বেশি আসনে এজেন্ট দিতে পারবে না বিজেপি।

 

বন্ধ করুন