বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল ২২০টা না পেলে রাজনীতি ছেড়ে দেব, সদর্প ঘোষণা অনুব্রত মণ্ডলের
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

তৃণমূল ২২০টা না পেলে রাজনীতি ছেড়ে দেব, সদর্প ঘোষণা অনুব্রত মণ্ডলের

  • সঙ্গে কেন্দ্রীয় সরকার ও বিজেপিকে আক্রমণ করতেও ভোলেননি তিনি। বলেন, ‘বিজেপি বলছে ওরা সোনার বাংলা গড়বে। তাহলে ওরা সোনার ভারত গড়তে পারল না কেন?’

বিধানসভা নির্বাচনে কে কত আসন পাবে, তা নিয়ে বিজেপি তৃণমূলের বাগযুদ্ধের মধ্যেই এবার এক পা এগিয়ে খেললেন অনুব্রত মণ্ডল। তাঁর দাবি, তৃণমূল ২২০ আসন না পেলে রাজনীতি ছেড়ে দেবেন তিনি। শুক্রবার পূর্ব বর্ধমানের কেতুগ্রামে এই দাবি করেন তিনি। 

এদিনের সভায় অনুব্রত বলেন, একুশের নির্বাচনে তৃণমূল ২২০টা আসন না পেলে রাজনীতি ছেড়ে দেব। কারণ আমি জানি মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছে। সঙ্গে বিদ্রোহী নেতাদের অনুব্রতর হুঁশিয়ারি, ‘তৃণমূলে কর্মীরাই শেষ কথা। তাই যে সব নেতারা দল ছাড়তে চান, ছেড়ে দিন।’

সঙ্গে কেন্দ্রীয় সরকার ও বিজেপিকে আক্রমণ করতেও ভোলেননি তিনি। বলেন, ‘বিজেপি বলছে ওরা সোনার বাংলা গড়বে। তাহলে ওরা সোনার ভারত গড়তে পারল না কেন?’ সঙ্গে তাঁর দাবি, কিছুতেই বাংলায় NRC হতে দেবেন না তিনি।  

রাজ্য সরকারের প্রকল্পের প্রশংসা করে অনুব্রত বলেন, ‘রাজ্যে সমস্ত কিছু ফ্রি করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রেশন ফ্রি, শিক্ষা ফ্রি, স্বাস্থ্য ফ্রি। মানুষ ৫ লক্ষ টাকা করে স্বাস্থ্যবিমার সুযোগ পাবে। পৃথিবীতে আর কোথাও এমন হয়নি।’ মমতা বন্দ্যোপাধ্যায় যা করেছেন পৃথিবীর কোনও নেতা তা করতে পারবেন না বলে দাবি করেন তিনি।

 

বন্ধ করুন