বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কলকাতা পুরভোটে সবুজ ঝড়, বিজেপিকে বিশেষ উপদেশ দিলেন অনুব্রত
শুভেন্দু অধিকারী ও অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী ও অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

কলকাতা পুরভোটে সবুজ ঝড়, বিজেপিকে বিশেষ উপদেশ দিলেন অনুব্রত

  • অনুব্রত মণ্ডল বলেন, যখনই কলকাতার নির্বাচন ঘোষণা হল সেদিনই বলে দিয়েছিলাম ১৩০ থেকে ১৩৫ পাবে।

বিধানসভা নির্বাচনের পর এবার পুরসভা নির্বাচন। ফের সবুজ সুনামি দেখল বাংলা। এবার একেবারে কলকাতা মহানগরীতে সবুজ সাইক্লোন। কার্যত খড়কুটোর মতো উড়ে গিয়েছে বিজেপি। কংগ্রেস ও তৃণমূলেরও একেবারে ভয়াবহ নড়বড়ে অবস্থা। এবার সেই পরিস্থিতিতে বিরোধীদের পরামর্শ দিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তৃণমূলের জয়জয়কার নিয়ে একেবারে উচ্ছসিত অনুব্রত মণ্ডল। এর সঙ্গেই বিজেপি , সিপিএম ও কংগ্রেসকেও কটাক্ষ করলেন তিনি।

অনুব্রত মণ্ডল বলেন,  যখনই কলকাতার নির্বাচন ঘোষণা হল সেদিনই বলে দিয়েছিলাম ১৩০ থেকে ১৩৫ পাবে। সেটা ১৪০ও হতে পারে। অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য় এটা হয়েছে। এরপর বিজেপির লজ্জা লাগা দরকার। সিপিএম ও কংগ্রেস জোট করেনি বলে দুটো আসন পেয়েছে। কংগ্রেস ও সিপিএম জোট না করলে বিধানসভাতেও সিপিএম কংগ্রেস ১০টা পেত। কিন্তু বিজেপিকে কী উপদেশ দেবেন?

এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমার মনে হয় ওদের চুপচাপ থাকা দরকার। ভদ্রভাবে কথা বলা উচিত। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের আমলে যে উন্নতি হয়েছে তাতে মাঝেমধ্যে শামিল হওয়া দরকার। আর কলকাতার রাজপথে দাঁড়িয়ে ওদের ক্ষমা চাওয়া উচিত। সন্ত্রাসের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, একটা ছবি দেখান না ! আগে তো হাতে রিভালবার নিয়ে ভোট হত। ফ্ল্যাট থেকে কাউকে নামতে দিত না কমরেডরা।

 

বন্ধ করুন